নির্বাচিত হয়ে জনগণের উন্নয়নে কাজ করবো: মেম্বার পদ প্রার্থী আব্দুল রাজ্জা » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
নির্বাচিত হয়ে জনগণের উন্নয়নে কাজ করবো: মেম্বার পদ প্রার্থী আব্দুল রাজ্জা » নগর খবর
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১২:১০ অপরাহ্ন
নগর খবর শিরোনামঃ

নির্বাচিত হয়ে জনগণের উন্নয়নে কাজ করবো: মেম্বার পদ প্রার্থী আব্দুল রাজ্জা

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১

আগামী ডিসেম্বরের মধ্যেই স্থানীয় নির্বাচন শেষ করার কথা ভাবছেন নির্বাচন কমিশন এমন তথ্যের পর থেকেই দেশের প্রতিটি ইউনিয়নে বইছে নির্বাচনী উত্তাপ।

ইউনিয়ন পরিষদের নির্বাচন হলেও নির্বাচনী প্রচার প্রচারণা নিয়ে সমাজিক যোগাযো্গ মাধ্যমে ব্যস্ত সময় পার করছে সম্ভাব্য মেম্বার প্রার্থীরাও। প্রচার প্রচারনা শুরু না হলেও পাড়া মহল্লায় বিভিন্ন চা চক্রের মাধ্যমে নিজেদের প্রার্থীতার জানান দিচ্ছেন বিভিন্ন প্রার্থীরা। রাজশাহীর পবার অন্তগত বড়গাছীর ৯নং ওয়ার্ড থেকে সৎ, গরীবের পরিক্ষিত বন্ধু বিশিষ্ট ব্যাবসায়ী অাব্দুল রাজ্জাক মেম্বার পদে মনোনয়ন জমা দিয়েছেন।

বৃহস্পতিবার (২৮ অক্টোবর) রাজশাহীর পবা উপজেলা কমপ্লেক্সে অবস্থিত নির্বাচন কমিশন ভবনে সকাল থেকেই বিভিন্ন প্রার্থী রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন।

মেম্বার প্রার্থী রাজ্জাক মনোনয়ন জমা দিতে এসে সাংবাদিকদের বলেন, মাদক জুয়া মুক্ত এবং শিক্ষাবান্ধব আদর্শ ওয়ার্ড গড়তে আমি বড়গাছী ৯নং ওয়ার্ড থেকে মেম্বার প্রার্থী হয়েছি। আশা করি আগামী নির্বাচনে গ্রামবাসি তাদের মূল্যবান ভোটের মাধ্যমে আমাকে নির্বাচিত করবেন।

এ বিষয়ে একই ওর্য়াডের সাবেক মেম্বাররা বলেন, রাজ্জাকের মতো প্রার্থী এবার নির্বাচনে অংশগ্রহণ করছে তাই অামরা কেউ এবার প্রার্থী হইনি, অামরা সকল সাবেক তাকে সমর্থন করছি।
তারা অারো বলেন মেম্বার প্রার্থী হিসেবে রাজ্জাক একজন সৎ পরোপকারী ক্লিন ইমেজের সাদা মনের মানুষ, গ্রামেও তার বেশ সুনাম রয়েছে। সামর্থ্য অনুযায়ী মসজিদ-মাদ্রাসা,অসহায় মানুষদের সাহায্য সহযোগিতা হাত বাড়িয়েছে এই মেম্বার প্রার্থী । ইতিমধ্যে তিনি গ্রামের মানুষের সাথে কুশল বিনিময়ও করেছেন।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget