লিটনকে ট্রল করে অফারের ছড়াছড়ি, চটেছেন স্ত্রী » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
লিটনকে ট্রল করে অফারের ছড়াছড়ি, চটেছেন স্ত্রী » নগর খবর
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:৫০ পূর্বাহ্ন
নগর খবর শিরোনামঃ

লিটনকে ট্রল করে অফারের ছড়াছড়ি, চটেছেন স্ত্রী

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে এখনও পর্যন্ত ব্যাটে বলার মতো রানই পাননি লিটন দাস। তার এই বাজে পারফরম্যান্সকে কাজে লাগিয়ে বাংলাদেশি কয়েকটি ই-কমার্সভিত্তিক প্রতিষ্ঠান ফেসবুক পেজে প্রচারণাও চালিয়েছে। কেউ কেউ বলেছে, লিটন যত রান করবে তাদের পণ্য-সামগ্রী বিক্রির ক্ষেত্রে তত পারসেন্ট ছাড় দেওয়া হবে। এমন ব্যঙ্গাত্মক প্রচারণার কারণে চটেছেন বাংলাদেশি ওপেনারের স্ত্রী দেবশ্রী বিশ্বাস সঞ্চিতা।

সুপার টুয়েলভে বাংলাদেশের প্রথম দুটি ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে ১৬ ও ইংল্যান্ডের বিপক্ষে ৯ রান করেছিলেন লিটন। শ্রীলঙ্কার বিপক্ষে বেশ কয়েকটি ক্যাচও মিস করেছিলেন এই ওপেনার। তার আগে প্রথম রাউন্ডের তিন ম্যাচে তার ব্যাট থেকে সর্বসাকুল্যে এসেছিল ৪০ রান। এমন পারফরম্যান্সের পর শুক্রবার (২৯ অক্টোবর) অনেকেই ধরে নিয়েছিলেন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেও রান পাবেন না তিনি। তাই ই-কমার্সভিত্তিক সাইটগুলোও লিটনের পারফরম্যান্স কাজে লাগিয়ে তাদের প্রচারণা করে।

এমন প্রচারণার বিরুদ্ধে কথা বলতে গিয়ে ফেসবুকে দেবশ্রী বিশ্বাস লিখেছেন, ব্যাপারটা হলো প্রতিবার কেউ ক্যাচ মিস করলে বা খারাপ স্কোর করলে এটা আসল সমস্যা নয়। কখনও কখনও সমস্যা শুধু নির্দিষ্ট ব্যক্তি বা তার নামের সঙ্গে হয়! লোকেদের উপহাস করা বা মিম তৈরি করা দেখতে আমাদের জন্য তেমন কষ্টের নয়। কারণ আমরা ইতোমধ্যেই এটিতে অভ্যস্ত।

লিটনের স্ত্রী যোগ করেন, যখন আমি দেখি যে, কিছু ব্যবসায়িক পেজ পরোক্ষভাবে খারাপ পারফরম্যান্সের জন্য প্রার্থনা করে তাদের ব্যবসা চালানোর চেষ্টা করছে। এটা দেখে আমি আমার ভাষা হারিয়ে ফেলেছি। কল্পনা করুন এতটা দুষ্ট এবং নিচু মনের মানুষ হয়! আপনি প্রার্থনা করছেন একজন খেলোয়াড় যেন আপনার ব্যবসায়িক কৌশলের জন্য ম্যাচে খারাপ স্কোর করুক! ছি, ছি! কি লজ্জার ব্যাপার এটা!
লিটন অবশ্য বাংলাদেশের তৃতীয় ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অতটা খারাপ খেলেননি। ৪৩ বলে তার ব্যাট থেকে এসেছে ৪৪ রান। তবু বাংলাদেশকে বরণ করতে হয়েছে হারের জ্বালাই। ক্যারিবীয়দের বিপক্ষে শেষ দিকে জিততে যাওয়া ম্যাচেও ৩ রানে হেরে যায় লাল-সবুজের প্রতিনিধি দল।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget