রাজশাহীতে পেশাদার সাংবাদিকদের উপর হামলার ঘটনায় মামলা » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
রাজশাহীতে পেশাদার সাংবাদিকদের উপর হামলার ঘটনায় মামলা » নগর খবর
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২:৩২ অপরাহ্ন
নগর খবর শিরোনামঃ

রাজশাহীতে পেশাদার সাংবাদিকদের উপর হামলার ঘটনায় মামলা

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : সোমবার, ১ নভেম্বর, ২০২১
রাজশাহীতে সাংবাদিকদের ওপর হামলার ঘটনায় ৩৪ জনের নামে মামলা দায়ের করা হয়েছে। রোবাবর (৩১ অক্টোবর) রাতে রাজশাহী সাংবাদি ইউনিয়নের সাধারণ সম্পাদক তানজিমুল হক বাদি হয়ে এই মামলা দায়ের করেন। মামলায় ১৪ জনের নাম উল্লেখ করা হয়েছে। বাকি ২০ জনকে অজ্ঞাত আসামী করা হয়।
বোয়ালিয়া থানার ওসি নিবারন চন্দ্র বর্মন জানান, মামলায় সাংবাদিকদের মারপিট, ক্যামেরা ছিনতাই ও ভাংচুরের চেষ্টা এবং দৈনিক সানশাইনের স্টার রিপোর্টার রাজু আহমেদকে গলা চেপে শ্বাসরোধ করে হত্যার চেষ্টার অভিযোগ আনা হয়েছে। এ মামলায় নগরীর শিরোইল এলাকার ফারুক আহম্মেদ (৪৫), মঠপুকুর এলাকার রেজাউল করিম (৩২) ও বড়বনগ্রামের লিয়াকতকে (৪০) গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের আজ আদালতে চালান দেয়া হবে।
মামলার অপর আসামিরা হলেন- দড়িখড়বোনা এলাকার রাজন (৩৮), মোহনপুর বিদিরপুরের মাজহারুল ইসলাম চপল (৩৫), কাজলা ধরমপুরের আফসারের ছেলে আল-আমিন হােসেন (২৮), মতিহার থানার অক্ট্রয় মােড়ের শাহীনুর রহমান সােনা (৩৬), চারখুটার মোড় এলাকার আবু কাউসার মাখন (৪০), কুমারপাড়ার শামসুল ইসলাম (৩৫), সুমন হােসেন (৩৪), মোন্নাফের মোড়ের সুভাষ (২৫), উপশহরের হারুনুর রশিদ (২৪), টিকাপাড়ার সাগর নােমানী (৩৮), উপজেলা মোহনপুরের শাহীন সাগর (২৮)। এছাড়াও মামলায় আরও অজ্ঞাতনামা ১৮/২০ জনকে আসামী করা হয়েছে।

উল্লেখ্য, রোববার সকালে নগরের শহীদ এএইচএম কামারুজ্জামান চত্বরে একটি মানববন্ধন থেকে সাংবাদিকদের উপর হামলা চালানো হয়। এসময় লঞ্ছিত করা হয় রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলামসহ চারজন সাংবাদিককে। এ ঘটনার প্রতিবাদে রাজশাহীর সাংবাদিকরা জড়ো হয়ে সড়ক অবরোধ করে আন্দোলনে নামে। সাংবাদিকদের আন্দোলনের মুখে দ্রুত অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget