হাতিয়ায় তিনটি ডায়াগনস্টিক সেন্ট্রার ও ১টি ঔষধের দোকানে মোবাইল কোর্টের অর্থদণ্ড » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
হাতিয়ায় তিনটি ডায়াগনস্টিক সেন্ট্রার ও ১টি ঔষধের দোকানে মোবাইল কোর্টের অর্থদণ্ড » নগর খবর
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:১৪ পূর্বাহ্ন
নগর খবর শিরোনামঃ

হাতিয়ায় তিনটি ডায়াগনস্টিক সেন্ট্রার ও ১টি ঔষধের দোকানে মোবাইল কোর্টের অর্থদণ্ড

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১

নোয়াখালীর দ্বীপ হাতিয়া উপজেলার ওছখালী বাজারে ভ্রাম্যমাণ আদালতের মোবাইল কোটের মাধ্যমে,৩টি ডায়াগনস্টিক সেন্ট্রার এবং ১টি ঔষধের দোকানে অভিযান চালিয়ে ৫৫০০০/- টাকা জরিমানা করেছেন সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ শাহজাহান।

আজ মঙ্গলবার (০২রা) নভেম্বর বিকালবেলা হাতিয়া উপজেলা ওছখালী বাজার ১টি ঔষধের দোকান ও ৩টি ডায়াগনস্টিক সেন্ট্রারে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৫২ ধারা মোতাবেক অভিযান পরিচালা করা হয়েছে। এসময় হাতিয়া ডক্টরস ল্যাবকে ৩০ হাজার টাকা, হাতিয়া ডিজিটাল ল্যাবরেটরীকে ১০ হাজার টাকা,হাতিয়া কম্পিউটারাইজড ল্যাবকে ১০ হাজার টাকা এবং নজিবা মেডিকেল হলকে ড্রাগ লাইসেন্সের কাগজ পত্র না দেখাতে পারাই ৫ হাজার টাকাসহ মোট ৫৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। এসময় অভিযান চলাকালীন সময় উপস্থিত ছিলেন, প্রসিকিউশন হাতিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসের ডাঃ মাহতাবউদ্দিন। এছাড়াও আরো উপস্থিত ছিলো হাতিয়া থানা পুলিশের একটি টিম ও আনসার সদস্যগণ সহযোগিতা করে।

অভিযান চলাকালীন সময় উপজেলা সহকারী কমিশনার ভূমি মোহাম্মদ শাহজাহান বলেন,সঠিক কাগজ পত্র ছাড়া কোন ডায়াগনস্টিক ল্যাব এবং ফার্মেসী খোলা যাবে না।তিনি আরও বলেন, এমবিবিএস পাস না করে কোন ভাবে পেকসিশনে ডাক্তার লেখা যাবে না। মেয়াদবিহীন কোন ঔষধ দোকানে রাখা দণ্ডনীয় অপরাধ।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget