মৃত বাবাকে বাড়িতে রেখে পরীক্ষা দিল মেয়ে » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
মৃত বাবাকে বাড়িতে রেখে পরীক্ষা দিল মেয়ে » নগর খবর
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৭:৩৫ অপরাহ্ন
নগর খবর শিরোনামঃ

মৃত বাবাকে বাড়িতে রেখে পরীক্ষা দিল মেয়ে

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১

রোববার নরসিংদীর পলাশের এসএসসি পরীক্ষার্থী সিনথিয়া কবির বাড়িতে বাবার মরদেহ রেখে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে। প্রথমদিনে পদার্থ বিজ্ঞান পরীক্ষা ছিল তার।

বাবার হাত ধরেই প্রথম স্কুলযাত্রা সিনথিয়ার। প্রতিটি পরীক্ষার আগের রাতে তার থেকে বাবার দুশ্চিন্তাই ছিল বেশি। অথচ আজ মাধ্যমিকের চৌকাঠ পেরোতে বাবাকে ছাড়াই যেতে হয়েছে পরীক্ষার হলে। কেননা বাবা আজ নিষ্প্রাণ, নিথর।

বাবাকে হারিয়ে অনেকটা নির্বাক হয়েও সহপাঠী ও কেন্দ্র সচিবের সহযোগিতায় ঘোড়াশাল ডা. নজরুল বিন নূর মহসিন বালিকা বিদ্যালয় ও কলেজে সিনথিয়া আজ এসএসসি পরীক্ষায় অংশ নেয়। এক হাতে চোখ মুছে ও অন্য হাতে খাতায় লিখতে দেখা গেছে তাকে।

সিনথিয়া পলাশের ঘোড়াশাল পৌর এলাকার জনতা আদর্শ বিদ্যাপীঠের ছাত্রী। ভোরে সিনথিয়ার বাবা হুমায়ুন কবির (৪৯) মারা যান। তিনি উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার পলাশ কুটিরপাড়া এলাকার বাসিন্দা ছিলেন।

সিনথিয়ার স্বজনরা জানান, হুমায়ুন হার্ট অ্যাটাক করে ভোরে নিজ বাড়িতে মারা যান। মৃত্যুর পর বাবাহারা সিনথিয়া এসএসসি পরীক্ষা দিয়েছে।

ডা. নজরুল বিন নূর মহসিন বালিকা বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ ও পরীক্ষা কেন্দ্রের কেন্দ্র সচিব রিনা নাসরিন জানান, পরীক্ষার্থী সিনথিয়ার বাবার মৃত্যুর বিষয়টি আমরা জানি। তার জন্য কোনো বিশেষ ব্যবস্থায় পরীক্ষা নেওয়া হচ্ছে না। আমরা মনে করেছি, বিশেষ কোনো ব্যবস্থা ছাড়া সবার সঙ্গে পরীক্ষা দিলে তার জন্য ভালো হবে। আমরা তাকে উৎসাহ দিয়েছি পরীক্ষা দিতে এবং তার দিকে সার্বক্ষণিক নজর রাখা হয়েছে।
সূত্য: সমকাল


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget