সিলিন্ডারের গ্যাস ছেড়ে গায়ে আগুন দিলেন গৃহবধূ » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
সিলিন্ডারের গ্যাস ছেড়ে গায়ে আগুন দিলেন গৃহবধূ » নগর খবর
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০২:৪২ অপরাহ্ন
নগর খবর শিরোনামঃ

সিলিন্ডারের গ্যাস ছেড়ে গায়ে আগুন দিলেন গৃহবধূ

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১

নগরখবর ডেস্ক : চুয়াডাঙ্গা সদর উপজেলার দৌলতদিয়াড় গ্রামে স্বামীর সঙ্গে বিরোধের জেরে শাপলা খাতুন (২২) নামে এক গৃহবধূ নিজের শরীরে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন। আগুনে তার ঘাড়, পিঠ, কোমর ও পায়ের অংশ পুড়ে যায়।

সোমবার (১৫ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন। আহত শাপলা খাতুন উপজেলার আলুকদিয়া ইউনিয়নের দৌলতদিয়ার মন্ডলপাড়ায় আতিয়ার রহমানের দ্বিতীয় স্ত্রী।

পরিবারের সদস্যরা জানান, রোববার (১৪ নভেম্বর) রাতে আতিয়ার রহমান সদর উপজেলার হাতিকাটা গ্রামের ঘাটপাড়ায় প্রথম স্ত্রীর সঙ্গে দেখা করতে যান। বিষয়টি দ্বিতীয় স্ত্রী শাপলা খাতুন জানতে পারলে সকালে স্বামীর সঙ্গে দ্বন্দ্ব হয়।

স্বামী আতিয়ার রহমান বলেন, পারিবারিক কলহের জেরে সকালে শাপলা খাতুন রান্নাঘরে গ্যাস সিলিন্ডার থেকে গ্যাস ছেড়ে দিয়াশলাই দিয়ে আগুন ধরিয়ে দেয়। এতে তার শরীরের বিভিন্ন স্থান পুড়ে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করেন।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. তারানা আনোয়ার বলেন, শাপলা খাতুনের শরীরের ২০ শতাংশ পুড়ে গেছে। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনায় রেফার্ড করা হতে পারে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে সার্জারি ওয়ার্ডে ভর্তি রেখে পর্যবেক্ষণ করা হচ্ছে।

চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন বলেন, সকালে পারিবারিক কলহের জের ধরে এক গৃহবধূ নিজের শরীরে আগুন ধরিয়ে আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন বলে শুনেছি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget