পানিতে ডুবে জমজ দুই ভাইয়ের মৃত্যু » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
পানিতে ডুবে জমজ দুই ভাইয়ের মৃত্যু » নগর খবর
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০২:৪৪ অপরাহ্ন
নগর খবর শিরোনামঃ

পানিতে ডুবে জমজ দুই ভাইয়ের মৃত্যু

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১

নগরখবর ডেস্ক : একই সঙ্গে পৃথিবীর আলো দেখেছিল তিন বছর বয়সী আবদুল্লাহ ও আবদুর রহমান। দুজনের একসঙ্গে বেড়ে ওঠা, খেলাধুলা, পোশাক-আশাক। কিন্তু তাদের সেই জীবনপ্রদীপ যে আবার একসঙ্গে নিভে যাবে, সেটা ভেবেই বাকরুদ্ধ তাদের পরিবার।

সোমবার (১৫ নভেম্বর) দুপুর ১২টায় চাঁদপুরের ফরিদগঞ্জের আলোনিয়া গ্রামে পুকুরের পানিতে ডুবে যমজ দুই ভাইয়ের মৃত্যু হয়। তাদের মৃত্যুতে পরিবার ও এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

যমজ দুই ভাই আবদুল্লাহ ও আবদুর রহমান উপজেলার আলোনিয়া গ্রামের জসিম উদ্দিনের ছেলে।

জসিম উদ্দিন জানান, সকাল থেকে তার দুই ছেলে বাড়ির উঠানে খেলাধুলা করছিল। কিছু সময় পর পরিবারের লোকজন তাদের না দেখে খুঁজতে বের হয়। কিন্তু আর খুঁজে পায়নি। পরে বাড়ির পাশে পুকুরের পানিতে তাদের ভাসতে দেখে পরিবারের সদস্যরা। তখন বাড়ির অন্যদের সহযোগিতায় দ্রুত উদ্ধার করে ফরিদগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তারা দুজনই মারা গেছে বলে জানান।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আশরাফ চৌধুরী বলেন, যমজ দুই শিশু হাসপাতালে আনার আগেই মারা গেছে। পানিতে দীর্ঘ সময় ডুবে থাকার কারণে শ্বাস বন্ধ হয়ে তাদের মৃত্যু হয়।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদ হোসেন বলেন, পানিতে ডুবে যমজ দুই শিশুর মৃত্যুর ঘটনাটি আমাদের জানা নেই। এ বিষয়ে পরিবার কিংবা অন্য কেউই অভিযোগ করেনি। খোঁজ নেব।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget