রাসিকের প্রায় ২ হাজার কর্মচারীকে কম্বল ও সাবান প্রদান করলেন মেয়র লিটন » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
রাসিকের প্রায় ২ হাজার কর্মচারীকে কম্বল ও সাবান প্রদান করলেন মেয়র লিটন » নগর খবর
রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৩:৩৯ পূর্বাহ্ন
নগর খবর শিরোনামঃ

রাসিকের প্রায় ২ হাজার কর্মচারীকে কম্বল ও সাবান প্রদান করলেন মেয়র লিটন

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

শীতের প্রকোপ বৃদ্ধি পাওয়ায় ও করোনা ভাইরাসের সংক্রমণ (সেকেন্ড ওয়েভ) মোকাবেলায় রাজশাহী সিটি কর্পোরেশনের স্বল্প আয়ের কর্মচারীদের সাবান ও কম্বল বিতরণ করা হয়েছে। বুধবার বিকেলে নগরভবন গ্রীন প্লাজায় এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন উপস্থিত থেকে কর্মচারীদের সাবান ও কম্বল বিতরণ করেন। রাসিকের স্বাস্থ্য বিভাগ, নিরাপত্তা শাখা, পরিবেশ শাখা ও পরিচ্ছন্ন বিভাগের ১ হাজার ৮৯০ জনের প্রত্যেককে একটি করে কম্বল ও চারটি করে সাবান প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সারাদেশে সকল শ্রেণি পেশার মানুষকে বিভিন্ন সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন। এরই অংশ হিসেবে প্রধানমন্ত্রী ত্রাণ তহবিল থেকে প্রাপ্ত কম্বল রাজশাহী সিটি কর্পোরেশনের কর্মচারীদের প্রদান করা হচ্ছে। আগামীতে এ ধরণের ত্রাণ সহায়তা অব্যাহত থাকবে।
এ সময় রাসিকের সংরক্ষিত আসনের কাউন্সিলর লাইলী বেগম, সচিব আবু হায়াত মোঃ রহমতুল্লাহ, প্রধান প্রকৌশলী খন্দকার খায়রুল বাশার, ম্যাজিস্ট্রেট সমর কুমার পাল, মাননীয় মেয়রের একান্ত সচিব আলমগীর কবির, বাজেট কাম হিসাব রক্ষণ কর্মকর্তা শফিকুল ইসলাম খান, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন ডলার, ত্রাণ কর্মকর্তা জুবায়ের হোসেন ও বিভিন্ন শাখার কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget