চাঁপাইনবাবগঞ্জে প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে ১০ জন মাদকসেবী গ্রেপ্তার » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
চাঁপাইনবাবগঞ্জে প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে ১০ জন মাদকসেবী গ্রেপ্তার » নগর খবর
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৭:২৫ অপরাহ্ন
নগর খবর শিরোনামঃ

চাঁপাইনবাবগঞ্জে প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে ১০ জন মাদকসেবী গ্রেপ্তার

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ : চাঁপাইনবাবগঞ্জে প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে ১০ জন মাদকসেবীকে গ্রেপ্তার করেছে র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন দল।
জানাগেছে, বছরের শেষ দিন ৩১ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুর ১টা থেকে দুপুর ২ টা পর্যন্ত অভিযান চালিয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বারঘরিয়া ইউনিয়নের কাজিপাড়ার সিরাজুলের বাড়ির পশ্চিমে ফাঁকা জায়গায়
প্রকাশ্যে মাদক সেবনের অপরাধে মোট ১০ জন মাদকসেবীকে হাতেনাতে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হচ্ছে, বারঘরিয়া ইউনিয়নের লক্ষীপুর ফকির পাড়ার মোছা. জরিনা বেগম ও মৃত মসের আলীর ছেলে মো. মোজাফফর হোসেন (৪৫), ঝিলিম ইউনিয়নের আতাহার রাধুনিনগর এলাকার জুলেখা বেগম ও ইমরান আলীর ছেলে সোহেল রানা (৩৫)।
চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার ১৫ নং ওয়ার্ডের মসজিদপাড়া মহল্লার মৃত সেফালী বেগম ও শহিদুজ্জামানের ছেলে আব্দুল খালেক ওরফে জজ(২৬), ১নং ওয়ার্ডের হুজরাপুর চন্ডিতলার স্বরসতি ও শ্রী মহেশ চৌধুরির ছেলে শ্রী অর্জুন চৌধুরি (৩০), হুজুরাপুর রেল বাগানের মোছা. টুনিয়া বেগম ও মৃত তাহিরের ছেলে মো. আহাদ আলী (৪৫)।
চামাগ্রামের মোছা. পারুল বেগম ও  আলাউদ্দীন বিশ্বাসের ছেলে মো. রাকিব (৩৮), একই এলাকার মোছা. লুৎফুন বেগম ও মৃত নিজাম আলীর ছেলে মো. শাহিন আলী (৪১), রামচন্দ্রপুর হাট এলাকার শাহজাদি ও আকরামের ছেলে মামুন (১৮), একই এলাকার মৃত আমেনা ও সাদিকুলের ছেলে সাগর (১৮) ও কৃষ্ণগোবিন্দপুর এলাকার মোছা. আছিয়া বেওয়া ও মৃত ওয়াজেদ আলীর ছেলে আকতার আলী নাটু (৫৫)।
অভিযানের সময় ৫ গ্রাম গাঁজা, গাঁজা সেবনের ১টি কলকী ও ২টি গ্যাস লাইটও উদ্ধার করে র‌্যাব।গ্রেপ্তারকৃত ১০ জনের বিরুদ্ধে সদর মডেল থানায় একটি মামলা রুজু করা হয়।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget