আবাস আলীর বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ বঙ্গবন্ধুকে কটুক্তির প্রতিবাদে » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
আবাস আলীর বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ বঙ্গবন্ধুকে কটুক্তির প্রতিবাদে » নগর খবর
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৫:০২ অপরাহ্ন
নগর খবর শিরোনামঃ

আবাস আলীর বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ বঙ্গবন্ধুকে কটুক্তির প্রতিবাদে

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১

নগরখবর ডেস্কঃ কাটাখালি পৌরসভা মেয়র আব্বাস আলী কর্তৃক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে কটুক্তি ও রাজশাহী সিটি কর্পোরেশন গেটে বঙ্গবন্ধুর ম্যুরাল নির্মাণে বাঁধার প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার (২৬ নভেম্বর) বিকেলে বিনোদপুর এলাকায় ৩০নং ওয়ার্ডের তৃণমূলের নেতাকর্মীদের আয়োজনে এই বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশ থেকে আব্বাস আলীকে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে আজীবনের জন্য বহিষ্কার ও মেয়র পদ থেকে অপসারণের দাবি জানান বক্তারা। একইসাথে অনতিবিলম্বে তাকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানান তারা। বিক্ষোভ ও সমাবেশে সভাপতিত্ব করেন করেন ৩০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শহীদুল ইসলাম শহীদ।

সভা পরিচালনা করেন ছাত্র নেতা মোঃ বকুল ইসলাম। আরো উপস্থিত ছিলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সদস্য জহির উদ্দিন তেতু, ২৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহের হোসেন সুজা,ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আজিজ ও নুরুল, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ নেতা অনিক মাহমুদ বনি, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক নেতা লালন শেখ ও মহানগর যুবলীগের সদস্য ও ৩০ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি শামীম মন্ডলসহ ৩০নং ওয়ার্ডের তৃণমূলের নেতাকর্মীবৃন্দ।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget