সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু » নগর খবর
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০২:১৫ পূর্বাহ্ন
নগর খবর শিরোনামঃ

সড়ক দুর্ঘটনায় কিশোরের মৃত্যু

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : বুধবার, ১ ডিসেম্বর, ২০২১

নগর খবর ডেস্কঃ চট্টগ্রাম নগরে মোটরসাইকেল ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে মো. বারেক (১৮) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

বুধবার (১ ডিসেম্বর) সকাল সাড়ে আটটার দিকে চকবাজার নবাব সিরাজউদ্দৌলা সড়কের চট্টগ্রাম কলেজ হোস্টেল পূর্ব গেইটে এ দুর্ঘটনা ঘটে।

মো. বারেককে হাসপাতালে নিয়ে আসা উদ্ধারকারী মো. ইসহাক বাংলানিউজকে বলেন, সকালে খেলা শেষ করে বাসায় ফেরার পথে রাস্তার ওপর গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে ছেলেটিকে হাসপাতালে নিয়ে যাই। তার মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

তিনি বলেন, অন্যান্য পথচারীদের কাছ থেকে জানতে পেরেছি একটি সিএনজি অটোরিকশাকে সাইড দিতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে এ দুর্ঘটনা ঘটে। এতে মোটরসাইকেলে থাকা ছেলেটি গুরুতর আঘাতপ্রাপ্ত হয়।

পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) সাদেকুর রহমান জানান, সড়ক দুর্ঘটনায় আহত একজনকে গুরুতর অবস্থায় চমেক হাসপাতালের ২৮ নম্বর ওয়ার্ডে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার নাম জানা গেলেও ঠিকানা জানা যায়নি।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget