রাজশাহীতে বিশেষ চাহিদা সম্পূর্ণ শিশুদের নিয়ে সায়মা ওয়াজেদ পুটুলের জন্মদিন পালন » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
রাজশাহীতে বিশেষ চাহিদা সম্পূর্ণ শিশুদের নিয়ে সায়মা ওয়াজেদ পুটুলের জন্মদিন পালন » নগর খবর
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১০:২৪ অপরাহ্ন
নগর খবর শিরোনামঃ

রাজশাহীতে বিশেষ চাহিদা সম্পূর্ণ শিশুদের নিয়ে সায়মা ওয়াজেদ পুটুলের জন্মদিন পালন

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১

রাজশাহীতে আনন্দধারা স্কুলের বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের নিয়ে কেক কেটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পরমাণু বিজ্ঞানী ড. ওয়াজেদ মিয়ার কন্যা সায়মা ওয়াজেদ পুটুলের জন্মদিন উদযাপন করা হয়।

আজ বৃস্পতিবার সন্ধ্যা ৬ টায় বাংলাদেশ আওয়ামি লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সদস্য ডাঃ আনিকা ফারিহা জামান অর্ণার আয়োজনে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের নিয়ে এ কেক কাটা হয়।

এরপর তিনি আনন্দ ধারা স্কুলের বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের হাতে খাতা, স্কেল, পেন্সিলসহ বিভিন্ন শিক্ষা সামগ্রী তুলে দেন।

এসময় ডা. অর্ণা জামান বলেন, সায়মা ওয়াজেদ পুতুল আপু আন্তর্জাতিক পর্যায়ে বিশেষ চাহিদা সম্পন্ন শিশুদের অধিকার আদায়ে কাজ করে চলেছেন। তাই আমরা তার জন্মদিন উপলক্ষে রাজশাহী থেকে ছোট একটি আয়োজন করেছি। এফ ডব্লিউ সি একটি প্রতিষ্ঠান যেখানে শিশুদের ফিজিও থেরাপি, শিক্ষা কার্যক্রম সহ শরীরচর্চা করানো হয়, যেন তারা অন্যান্য স্বাভাবিক বাচ্চাদের মতোই বেড়ে উঠতে পারে। তাদের সামাজিক অধিকার আদায়ের সকল কার্যক্রম পরিচালনা করা হয়। এসব বাচ্চা অভিশাপ নয়, বরং আশির্বাদ। প্রত্যেকের আলাদা আলাদা প্রতিভা রয়েছে। সায়মা ওয়াজেদ পুতুল আপু এসব শিশুদের নিয়ে কাজ করছেন, আমাদের প্রত্যেকের এতে এগিয়ে আসতে হবে এটাই প্রত্যাশা।

এ সময় আরও উপস্থিত ছিলেন আনন্দধারা স্কুলের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক ওয়াহিদা খানম, স্কুলের বিশেষ চাহিদা সম্পন্ন শিশুরাসহ স্কুলের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget