সাকিবের টেস্ট খেলা নিয়ে যা বললেন পাপন » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
সাকিবের টেস্ট খেলা নিয়ে যা বললেন পাপন » নগর খবর
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪৫ পূর্বাহ্ন
নগর খবর শিরোনামঃ

সাকিবের টেস্ট খেলা নিয়ে যা বললেন পাপন

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২

ওয়ানডেতে দারুণ ব্যাটিং সিরিজ জয়ের পথে বাংলাদেশকে অনেকটাই এগিয়ে দিয়েছিল সাকিব আল হাসান। তিনি দেশে ফিরে এসেছেন আজ বিকালেই। ওয়ানডে সিরিজ শেষ হয়ে গেছে, শুরু হবে টেস্ট চ্যাম্পিয়ানশিপের লড়াই। কিন্তু টেস্ট খেলা হচ্ছে না বিশ্বসেরা অলরাউন্ডারের এমনটাই অনুমেয়। কারণ, হার্টের সমস্যায় ভোগা মা শিরিন আক্তারের অবস্থার অবনতি হওয়ায় এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে। একই হাসপাতালে ভর্তি আছেন সাকিবের তিন সন্তানও। বড় মেয়ে ভুগছেন ঠান্ডা জ্বরে, মেঝো মেয়ে ও একমাত্র ছেলের হয়েছে নিউমোনিয়া।

শাশুড়ি ক্যান্সারে সকটাপন্ন অবস্থায়। তবে দ্বিতীয় ও শেষ টেস্টে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সাকিবকে আবারও দেখা যেতে পারে এমনটাই ধারণা দিয়েছেন নাজমুল হাসান পাপন। আজ বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি এক সংবাদ সম্মেলনে বলেন, ‘সাকিব টেস্ট খেলতে চাচ্ছে। মূল কথা হলো টেস্ট খেলতে ওর কোনো আপত্তি নেই। ও দেশে ফিরে আসছে। তার পরিবারের অনেকে অসুস্থ। সমস্যার সমাধান হলে প্রথম টেস্টে সম্ভব না হলে দ্বিতীয় টেস্টে সে খেলতে যাবে।’

আগামী ৩১ মার্চ প্রথম টেস্ট ও ৮ এপ্রিল দ্বিতীয় টেস্ট শুরু হবে।
বিসিবি সভাপতি বলেন, ‘আফগানিস্তান ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে পূর্ণশক্তির দল খেলেছে। এটা প্লাস পয়েন্ট। দক্ষিণ আফ্রিকায় প্রথমবার মনে হয়েছে, দল হয়ে ওরা খেলছে। আমার মনে হয়, টেস্ট সিরিজও জেতা উচিত। তবে ক্রিকেটে আগে থেকে কিছু বলা যায় না।’ দক্ষিণ আফ্রিকার মাটিতে ওয়ানডে সিরিজ জেতায় টাইগারদের জন্য বিসিবি ৩ কোটি টাকা বোনাস ঘোষণা করেছে।

এ বিষয়ে বিসিবি সভাপতি বলেন, ‘আমি তো সবার সঙ্গে কথা বলেছি। তখন ওরা আমার কাছে বোনাস চেয়েছে। ন্যাচারালি, আগে থেকে এটা আমাদের ঐতিহ্য যে প্রথমবার যদি কোনো কিছু করে থাকে সেটার জন্য তারা পায়। কিন্তু পরেরবার করলে আর পাবে না। নিউজিল্যান্ডে গিয়ে যখন আমরা প্রথম টেস্ট জিতে আসলাম সেটার জন্য পেয়েছে।

নিউজিল্যান্ড অস্ট্রেলিয়ার সাথে যখন আমরা টি-২০ সিরিজ জিতলাম, প্রথমবার বাংলাদেশে তখন পেয়েছে। সো এটা আরেকটা প্রথম। প্রথম ম্যাচটা জেতার পরও পেতো। প্রথম ম্যাচ জিতেছে সো এটা আমাদের প্রথম জয় দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দক্ষিণ আফ্রিকার মাটিতে। সো পেতো। সিরিজ জিতেছে ন্যাচারালি একটু বেশি।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget