রাজশাহীর সকল ঔষধের দোকান বন্ধের আলটিমেটাম » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
রাজশাহীর সকল ঔষধের দোকান বন্ধের আলটিমেটাম » নগর খবর
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৪:৩৭ অপরাহ্ন
নগর খবর শিরোনামঃ

রাজশাহীর সকল ঔষধের দোকান বন্ধের আলটিমেটাম

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীর লক্ষীপুরের আস্থা ফার্মেসীতে হামলা এবং দোকান ভাংচুরের প্রতিবাদে বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট অ্যাসোসিয়েশন রাজশাহী শাখার সংবাদ সম্মেলনে আগামী ৩দিনের মধ্যে ঔষধ ব্যবসায়ীদের মামলা লিপিবদ্ধ করা না হলে ২১শে এপ্রিল রাজশাহীর সকল ঔষধের দোকান অর্ধদিবস বন্ধ করে প্রতিবাদ জানানোর আল্টিমেটাম দিয়েছে ঔষধ ব্যবসায়ীরা।

আজ (১৭এপ্রিল) রবিবার বেলা ১২টায় লক্ষীপুরে অবস্থিত বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট অ্যাসোসিয়েশন রাজশাহী শাখার কার্যালয়ে ঔষধ ব্যবসায়ীদের পক্ষে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন রফিকুল ইসলাম শামীম, মাফাচিয়েতুল ইসলাম, আনসারুল ইসলাম, শফিকুজ্জামান সুব্র ও আলম খান ডাবলু প্রমুখ।

সংবাদ সম্মেলনে বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট অ্যাসোসিয়েশন রাজশাহী শাখার নেতৃবৃন্দ বলেন, গত ১০ এপ্রিল রাজশাহীর লক্ষীপুর মোড়ে আস্থা ফার্মেসীতে অর্তকিত হামলা চালাই বহিরাগতরা। ঘটনার প্রেক্ষিতে সেইদিন রাজপাড়া থানায় ঘটনার বিবরণ ও সিসিটিভি ক্যামেরার ফুটেজ দেখিয়ে মামলা করতে গেলে মামলা নাকচ করে দেয়া হয়। পরবর্তীতে বারবার মামলা করতে যাওয়া হলেও থানা মামলাটি গ্রহন করেনি। তবে কোন সূত্র ধরে হামলাকারীদের মামলা নিলো পুলিশ তা আমাদের বোধগম্য হয় না।

সংবাদ সম্মেলনে তারা আরো বলেন, ঘটনার দিন আস্থা ফার্মেসীর মালিক ও দোকানের কর্মচারীরা স্বাভাবিক দিনের মতো ব্যবসার কজে ব্যাস্ত ছিলো। এক দম্পতি সেইদিন ঔষধ নেয়ার জন্য কিছু ঔষধের হিসাব করছিলো তবে কিছুক্ষন পর সেই দম্পতি ক্ষিপ্ত হয়ে বলতে থাকে ঔষধের দাম বেশি, ঔষধ গুলো অন্য দোকান থেকে নিবো। তার কথার প্রেক্ষিতে দোকানি তাকে আর কিছু বলে নাই। তবে তারা দোকানদারকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে, এক পর্যায়ে তারা চলে যায়। তার কিছুক্ষন পর তারা আবারো ফিরে আসে এবং গালিগালাজ করতে থাকে। দোকানীরা কোন কাষ্টমারকে কিছু না বললেও তারা দোকানীর উপর চড়াও হতে থাকে একপর্যায়ে তারা আস্থা ফার্মেসীর মালিক বাবুকে মারধর করতে শুরু করে এবং সিসিটিভি ক্যামেরার ফুটেজে দেখা যায় প্রায় ৮ থেকে ৯ জন পুরুষ মহিলা হামলাকারী তাদের উপর চড়াও হয়ে হামলা করে।

এদিকে ঘটনার পর, ভুক্তোভোগী ফার্মেসীর মালিক থানায় মমলা করতে গেলে পুলিশ তাদের মামলা নেয়নি এবং হামলাকারীদের মামলা নেয়। কোন আদৃশ্য শক্তির বলে পুলিশও নিরুপায় তা আমাদের জানা নেই তবে আমরা ঔষধ ব্যবসায়ীরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ঘটনার সাথে জড়িত হামলাকারীদের দ্রæত বিচারের আওতায় এনে শাস্তির দাবি জানায়।

সংবাদ সম্মেলনে ঔষধ ব্যবসায়ীরা আগামী ৩কার্যদিবসের মধ্যে থানা যদি আস্থা ঔষধ ফার্মেসীর মালিকের মামলা না নেয় তবে আগামী ২১ শে এপ্রিল অর্ধদিবস ঔষধের দোকান বন্ধ করে প্রতিবাদ জানানো এবং আগামীতে কঠোর আন্দোলনের হুশিয়ার দেয়া হয়।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget