সানি লিওনকে ‘ভালোবেসে’ ক্রেতাদের জন্য অভিনব অফার ঘোষণা » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
সানি লিওনকে ‘ভালোবেসে’ ক্রেতাদের জন্য অভিনব অফার ঘোষণা » নগর খবর
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০৪:১৭ পূর্বাহ্ন
নগর খবর শিরোনামঃ

সানি লিওনকে ‘ভালোবেসে’ ক্রেতাদের জন্য অভিনব অফার ঘোষণা

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২

সানি লিওনের ফ্যান হলেই মিলবে ১০ শতাংশ ছাড়, অফার মাংস বিক্রেতা। জানালেন, বলিউড অভিনেত্রী সানি লিওনের ভক্ত হলেই কেনাকাটার উপর মিলবে ছাড়।

কোথায় মিলছে এমন অফার? আসলে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখান থেকেই জানা গেছে, ভারতের কর্ণাটকের মান্ড্য জেলায় ডিকে চিকেন নামের একটি মাংসের দোকান চালান প্রসাদ কেএন। দু’বছর আগে খোলা এই দোকানের বিক্রিবাটা মন্দ নয়।

তাই তিনি দোকানে বড়বড় করে পোস্টার লাগিয়ে জানিয়েছেন এই অফারের কথা। এই দোকান থেকে মাংস কিনলেই মিলবে ১০ শতাংশ ছাড়। তবে শর্ত একটাই। ক্রেতাকে হতে হবে সানির ভক্ত।

শুধু কি প্রাক্তন পর্নতারকার সিনেমা ও অভিনয়কে ভালবেসেই এই ঘোষণা প্রসাদের? নাহ্, প্রসাদ জানাচ্ছেন, এর পিছনে আরও একটি কারণ রয়েছে। আসলে অভিনয় ছাড়াও সানি কিন্তু বিভিন্ন সমাজসেবা মূলক কাজের সঙ্গেও যুক্ত। প্রসাদের কথায়, “সানির নাম দিয়ে মাংসের বিক্রি বাড়ানো তার উদ্দেশ্য নয়, বরং আমি চাই সানির অনুরাগীর সংখ্যা আরও বাড়ুক। তাহলে আরও বেশি করে স্বেচ্ছাসেবী সংস্থাগুলিকে সাহায্য করতে পারবেন সানি।”

অভিনেত্রী হিসেবে নয়, সানি লিওনেকে প্রসাদের বেশি পছন্দ তার সমাজ সেবামূলক কাজের জন্যই। প্রসাদ বলছেন, “অনেকের কাছে এখনও তার পরিচয় পর্নতারকাই। যেহেতু একটা সময় ওই ইন্ডাস্ট্রির সঙ্গে সানি যুক্ত ছিলেন, তাই এখনও সেই নিয়েই চলে আলোচনা। তবে আমি সানি লিওনের বিষয়ে যত জানতে শুরু করলাম, ততই ভাল লাগল। দেখলাম, নানাধরনের সমাজ সেবা করেন সানি। নিজে একটি শিশুকে দত্তক নিয়েছেন তো বটেই, সেই সঙ্গে একটি স্কুলও চালান। এমনকী কোভিড কালেও বহু মানুষের পাশে দাঁড়িয়েছেন। তার থেকে অনেক কিছু শেখার আছে। সেই জন্যই এই অফার দেওয়ার সিদ্ধান্ত নিই।”

কিন্তু প্রশ্ন হল, কীভাবে ১০ শতাংশ ছাড় পাওয়া যায়? প্রসাদ জানাচ্ছেন, ক্রেতা যদি ইনস্টাগ্রাম এবং ফেসবুকে সানিকে নিয়ে পোস্ট দেন তবে তিনি ফ্যান হিসেবে গণ্য় হবেন। তবে এখানেই শেষ নয়, সোশ্যাল মিডিয়ায় সানির সিনেমা নিয়েও তার কমেন্ট থাকতে হবে। অনেকেই প্রসাদের এই অফারকে ‘পাগলামো’ বলে ব্য়াখ্যা করেছেন, আবার অনেকের প্রশংসাও কুড়িয়েছেন। তবে এই আলোচনা-সমালোচনার মাঝেই প্রসাদের দোকানে কিন্তু ক্রেতার সংখ্যা বেড়েছে।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget