মোবাইলে আনলিমিটেড ডেটা প্যাক, মেয়াদ ১ বছর » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
মোবাইলে আনলিমিটেড ডেটা প্যাক, মেয়াদ ১ বছর » নগর খবর
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১২:১৬ পূর্বাহ্ন
নগর খবর শিরোনামঃ

মোবাইলে আনলিমিটেড ডেটা প্যাক, মেয়াদ ১ বছর

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২

অবশেষে ডেটার মেয়াদ বাড়িয়ে ইন্টারনেট প্যাকেজ চালু করছে মোবাইল ফোন অপারেটর গ্রামীণফোন, রবি, বাংলালিংক ও রাষ্ট্রায়ত্ত মোবাইল অপারেটর টেলিটক।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) সভাকক্ষে এক অনুষ্ঠানে এসব প্যাকেজের উদ্বোধন করেন।

তবে ‘আনলিমিটেড’ বলা হলেও কারিগরি সীমাবদ্ধতার কারণে এসব প্যাকেজের মেয়াদ এক বছর হবে বলে জানিয়েছেন বিটিআরসির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল নাসিম পারভেজ।

নাসিম পারভেজ জানান, আনলিমিটেড ডেটা প্যাকেজের আওতায় গ্রামীণফোনে ১ হাজার ৯৯ টাকায় ১৫ জিবি এবং ৪৪৯ টাকায় ৫ জিবির প্যাকেজ কিনতে পারবেন গ্রাহকরা। এ ছাড়া রবিতে ৩১৯ টাকায় ১০ জিবি, বাংলালিংকে ৩০৬ টাকায় ৫ জিবি এবং টেলিটকে ৩০৯ টাকায় ২৬ জিবি ও ১২৭ টাকায় ৬ জিবি ইন্টারনেট পাওয়া যাবে।

নিরবচ্ছিন্ন মাসিক ইন্টারনেট প্যাকেজের আওতায় গ্রামীণফোন দৈনিক ১ জিবি ও দৈনিক ২ জিবি ছাড়াও ৩৬৫ দিনের একটি প্যাকেজ রয়েছে। এছাড়া রবি ও বাংলালিংকের প্রতিদিন ২ জিবির মাসিক প্যাকেজ রয়েছে। টেলিটকের মাসিক প্যাকেজে প্রতিদিন ১, ২, ৩ ও ৫ জিবি পর্যন্ত ডেটা ব্যবহারের সুযোগ থাকছে।

অনুষ্ঠানে বিটিআরসি মহাপরিচালক জেনারেল নাসিম পারভেজ, ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার, বিটিআরসির চেয়ারম্যান শ্যাম সুন্দর শিকদার, ভাইস চেয়ারম্যান সুব্রত রায় মৈত্র বক্তব্য দেন।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget