রাজশাহীতে ১৩৬তম আন্তজার্তিক শ্রমিক দিবস পালিত » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
রাজশাহীতে ১৩৬তম আন্তজার্তিক শ্রমিক দিবস পালিত » নগর খবর
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১০:০৭ পূর্বাহ্ন
নগর খবর শিরোনামঃ

রাজশাহীতে ১৩৬তম আন্তজার্তিক শ্রমিক দিবস পালিত

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : রবিবার, ১ মে, ২০২২

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগরীতে পবিত্র রমজান মাসে সংক্ষিপ্ত পরিসরে মহান মে দিবস- ২০২২ পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে মহানগরীর কুমারপাড়াস্থ আওয়ামী লীগের কার্যালয় থেকে শ্রমিক লীগের উদ্যোগে একটি র‌্যালি অনুষ্ঠিত হয়। র‌্যালিটি মহানগরীর গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে দলীয় কাযালয়ে গিয়ে শেষ হয়।

র‌্যালি শেষে নগর আওয়ামী লীগ কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় চার নেতার প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন মহানগর শ্রমিক লীগের নেতৃবৃন্দরা।

‘শ্রমিক মালিক নির্বিশেষে মুজিব বর্ষে গড়বো দেশ’ এই শ্লোগানকে সমানে রেখে জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের উদ্যোগে ‘১৩৬তম আন্তজার্তিক শ্রমিক দিবস’ পালিত হয়েছে।

এদিন বেলা সাড়ে ১০টায় রাজশাহী মহানগর আওয়ামী লীগের কার্যালয়ের বঙ্গবন্ধু চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ জাতীয় চার নেতার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলী ও বীর শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করা হয়। এরপর জাতীয় চার নেতার অন্যতম শহীদ এ এইচ এম কামারুজ্জামান হেমান সমাধিতে পুষ্পস্তবক অর্পন শেষে এক মিনিট নিরবতা পালনসহ তাদের আত্বার মাগফেরাত কামনা এবং মহামারী করোনার ছোবল থেকে পৃথিবীকে রক্ষার জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

উক্ত কার্যক্রমে অংশ গ্রহন করেন জাতীয় শ্রমিক লীগ রাজশাহী মহানগরের সভাপতি ওয়ালী খান ও সাধারণ সম্পাদক শরীফ অালী মুনমুন, সাংগঠনিক সম্পাদক রাসেদুজ্জামান রাসেদ, সহ-দপ্তর সম্পাদক দেবব্রত সিনহা দেবু,
সহ রেলওয়ে শ্রমিক লীগ ওপেন লাইন শাখার সভাপতি জহুরুল ইসলাম ও সাধারণ সম্পাদক অাকতার প্রমুখ।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget