ঈদের আগে ফাঁকা উত্তরের মহাসড়ক, স্বস্তিতে বাড়ি ফিরছেন মানুষ » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
ঈদের আগে ফাঁকা উত্তরের মহাসড়ক, স্বস্তিতে বাড়ি ফিরছেন মানুষ » নগর খবর
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪২ অপরাহ্ন
নগর খবর শিরোনামঃ

ঈদের আগে ফাঁকা উত্তরের মহাসড়ক, স্বস্তিতে বাড়ি ফিরছেন মানুষ

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : সোমবার, ২ মে, ২০২২

পবিত্র ঈদুল ফিতরের আগের দিন সোমবার বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। কোথাও কোনো ধীরগতি বা যানজট নেই । গণপরিবহনের পাশাপাশি ট্রাক, পিকআপভ্যান ও মোটরসাইকেলে স্বস্তিতে বাড়ি ফিরছেন ঘরমুখো মানুষ।

সোমবার (২ মে) ভোর থেকে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম সংযোগ মহাসড়ক ছিল ফাঁকা। যদিও রোববার (০১ মে) বিকেলের পর থেকেই মহাসড়কে যানবাহনের চাপ কমতে থাকে। তবে সেদিন ভোর থেকে দুপুর পর্যন্ত গাড়ির অত্যধিক চাপে কিছুটা থেমে থেমে যানজট ছিল।


হাটিকুমরুল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ লুৎফর রহমান জানান, বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে যান চলাচল স্বাভাবিক  রয়েছে। মাঝে মাঝে কিছু যাত্রীবাহী বাস পার হচ্ছে স্বাভাবিক গতিতেই। কোনো ভোগান্তি ছাড়াই ঈদে ঘরমুখো মানুষ স্বস্তিতেই বাড়ি ফিরছে ।
যান চলাচল স্বাভাবিক রাখতে মহাসড়কের ২৬টি পয়েন্টে পুলিশ, আর্মড পুলিশ ও হাইওয়ে পুলিশ মোতায়েন করা হয়েছে বলেও জানান তিনি।

এদিকে পরিবারের সঙ্গে ঈদ আনন্দ উপভোগ করতে গণপরিবহনের পাশাপাশি মোটরসাইকেল, ট্রাক, পিকআপভ্যানে করে নিম্ন আয়ের মানুষদের বাড়ি ফিরতে দেখা যায়। 
 


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget