নাটোরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে, নিহত ৬ » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
নাটোরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে, নিহত ৬ » নগর খবর
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ১২:৫৮ পূর্বাহ্ন
নগর খবর শিরোনামঃ

নাটোরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে, নিহত ৬

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : শনিবার, ৭ মে, ২০২২

নিজস্ব প্রতিবেদকঃ রাজশাহী বিভাগের নাটোর জেলার গাজী অটো রাইস মিল বনপাড়া এর সামনে ন্যাশনাল ট্রাভেলস এবং সিয়াম স্পেশাল বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৬জন নিহতের খবর পাওয়া গেছে। দূর্ঘটনায় আরো ২০ জনের বেশি আহত হয়েছে। তবে আহতদের স্থানীয় হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করার পর আরেক জনের মৃত্যু হয়েছে।

শনিবার বেলা ১১টার দিকে এই হতাহতের ঘটনা ঘটে। নিহতের মধ্যে ঘটনাস্থলেই ৬ জন এবং আমেনা হাসপাতালে নেওয়ার পর একজন মারা যান। আহতদের স্থানীয় হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সড়কের পাশে দাঁড়িয়ে থাকা ট্রাকের সঙ্গে ঢাকা থেকে রাজশাহীগামী একটি বাস ও নাটোর থেকে ঢাকাগামী একটি বাস ধাক্কা দেয়। এতে দুই বাস পাশের খাদে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই এক নারী ও ৫ পুরুষ যাত্রী নিহত হন। আহত হন কমপক্ষে ২০ জন। খবর পেয়ে বনপাড়া ফায়ার সার্ভিস ও হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে এসে আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠায় ও নিহতদের উদ্ধার করে।

ফায়ার সার্ভিস রাজশাহী রেঞ্জের সহকারী পরিচালক দিদারুল আলম জানান, দুইজনের পরিচয় আপাতত পাওয়া গেছে। তারা ভাই-বোন। তারা হলেন সাদিয়া (১২) ও কাউসার (১৮)। তাদের মা ওই বাসেই ছিলেন এবং অক্ষত আছেন। নিহত ভাই-বোন নাটোরের হরিশপুরের পাইকারদোল গ্রামের কাওসার হোসেনের সন্তান।

নাটোরের জেলা প্রশাসক শামীম আহমেদ, পুলিশ সুপার লিটন কুমার সাহা, উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারী, বনপাড়া পৌর মেয়র কে এম জাকির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget