রাজশাহী নগরীতে ২৬ নং ওয়ার্ড (পশ্চিম) আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
রাজশাহী নগরীতে ২৬ নং ওয়ার্ড (পশ্চিম) আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত » নগর খবর
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ১০:৩২ অপরাহ্ন
নগর খবর শিরোনামঃ

রাজশাহী নগরীতে ২৬ নং ওয়ার্ড (পশ্চিম) আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : শনিবার, ২১ মে, ২০২২

নিজস্ব প্রতিবেদক: আগামী নির্বাচন ও স্থানীয় সরকার নির্বাচনে আওয়ামী পরিবারকে সুসংগঠিতভাবে একত্রিত ও সকলের সমর্থনের মতামত ব্যক্ত করার লক্ষ্যে নগরীর পশ্চিম ২৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২১ মে) বিকাল ৫ টায় নগরীর ভদ্রা মোড়ে অবস্থিত দারুচিনি চাইনিজ রেস্টুরেন্টে এই সভার আয়োজন করা হয়। সভাটিতে সভাপতিত্ব করেন ২৬ নং ওয়ার্ড (পশ্চিম) আওয়ামী লীগের সেক্রেটারি ও সাধারণ সম্পাদক আকতার আহমেদ বাচ্চু।
এসময় বক্তারা সাবেক ও অন্যান্য আওয়ামী কাউন্সিলরদের দিকে তাকিয়ে আগামী নির্বাচনে কাউন্সিলর হিসেবে আকতার আহমেদ বাচ্চুকে সমর্থন করেন।
সভায় বক্তব্যে প্রবীণ নেতা মাসুদ রানা সুইট বলেন, করোনাকালিন সময়ে সঙ্কটাপন্ন জীবন ধারণ করেছে আমাদের আওয়ামী পরিবার। ত্রাণ পেয়েছে বিএনপি, জামাত শিবিরের লোকেরা। আমাদের ওয়ার্ডে বিএনপি কাউন্সিলর হওয়ার তারা আমাদের দিকে ফিরে চায়নি। নিজের দলকে দেখেছে। সময় এসে গেছে । অবহেলা থেকে মুক্তি পেতে আমাদের ওয়ার্ডে আওয়ামী লীগের কাউন্সিলর হিসেবে আকতার আহমেদ বাচ্চুকে যোগ্য বলে মনে করছি।
সভায় আওয়ামী লীগের মহিলা লীগ, যুবলীগ, কৃষকলীগ , সেচ্ছাসেবীলীগ সহ আওয়ামী পরিবারের উপস্থিতিতে আকতার আহমেদ বাচ্চ ু গণমাধ্যমকর্মীদের জানান , রাসিকের মেয়র ও নেতা এএইচ এম খায়রুজ্জামান থাকা সত্ত্বেও আমরা ২৬ নং ওয়ার্ডের (পশ্চিম) দলীয় কর্মীরা অবহেলিত। করোনাকালিন সময়ে অনেক আওয়ামী পরিবারের লোকের ঘরে রান্না হয়নি। আমরা সকলের দিকে তাকিয়ে কল্যাণের লক্ষ্যে কাজ করতে চাই। এজন্য যোগ্য নেতৃত্ব ও একতাবদ্ধ হতে হবে। যার জন্য আজকের বর্ধিত সভা। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সবাই এগিয়ে আসুন।
সভায় উপস্থিত ছিলেন ঐ ওয়ার্ডের আওয়ামী লীগের সভাপতি আব্দুল কাদের, মহানগর আওয়ামীলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য জয়নাল আবেদীন চাঁন, আওয়ামীলীগের প্রবীণ নেতা ও শহিদ পরিবারের সন্তান মাসুদ রানা সুইট, মহানগর স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক ও ২৬ নং ওয়ার্ড২৬ নং ওয়ার্ড (পশ্চিম) আওয়ামীলীগের সদস্য সালাহউদ্দিন আহমেদ শামীম, ২৬ নং ওয়ার্ড (পশ্চিম) আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ফিরোজ আহমেদ তুহিন, রমজান আরী সেন্টু, রবিউল ইসলাম রুবেল, পলাশ , মেরাজ, মতিউর রহমান মতি প্রমুখ।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget