রাজশাহীতে ২য় বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন করলেন মাননীয় রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
রাজশাহীতে ২য় বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন করলেন মাননীয় রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন » নগর খবর
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:৪২ অপরাহ্ন
নগর খবর শিরোনামঃ

রাজশাহীতে ২য় বঙ্গবন্ধু টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন করলেন মাননীয় রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : শুক্রবার, ৩ জুন, ২০২২

বর্ণাঢ্য আয়োজনে আমানা গ্রুপ ২য় বঙ্গবন্ধু রাজশাহী টি-২০ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার বিকাল ৪টায় রাজশাহী কলেজ মাঠে আয়োজিত অনুষ্ঠানে বেলুন ও ফেস্টুন উড়িয়ে টুর্ণামেন্টের উদ্বোধন করেন টুর্ণামেন্ট কমিটির চেয়ারম্যান,বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র জননেতা এএইচএম খায়রুজ্জামান লিটন। রাজশাহী সিটি কর্পোরেশনের সার্বিক সহযোগিতায় রাজশাহী বিভাগীয় ক্রিকেটার্স এসোসিয়েশন এই টুর্নামেন্টের আয়োজন করেছে। টুর্নামেন্টে বাংলাদেশ জাতীয় দলের খেলোয়াড় ছাড়াও বাইরের বিভিন্ন দেশের নামকরা খেলোয়াড়বৃন্দ অংশ নিচ্ছেন।

উদ্বোধনী অনুষ্ঠানে রাসিক মেয়র মহোদয় বলেন, গতবারের চেয়ে এবার আরো বেশি জাকজমকপূর্ণভাবে টুর্নামেন্টটি অনুষ্ঠিত হতে যাচ্ছে।এই টুর্নামেন্টে বাংলাদেশের জাতীয় দলের খেলোয়াড়দের পাশাপাশি বাইরের বিভিন্ন দেশের নামকরা খেলোয়াড়রা অংশ নিচ্ছেন। এটি রাজশাহীর টিম মালিক ও তরুণ খেলোয়াড়দের অনুপ্রাণিত করবে। আগামীতে রাজশাহী থেকে অতীতের মতো আন্তর্জাতিক মানের খেলোয়াড় তৈরি হবে বলে আশা করি।

উদ্বোধনী অনুষ্ঠানে জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, এফবিসিসিআই এর পরিচালক মোঃ শামসুজ্জামান আওয়াল, রাজশাহী কলেজ অধ্যক্ষ আব্দুল খালেক, রাসিকের প্যানেল মেয়র-২ ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু, মহানগর যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌরিদ আল মাসুদ রনি, অতিথি আপ্যায়নের চেয়ারম্যান মোঃ আরিফ হোসেন, টুর্নামেন্ট কমিটির সদস্য সানজিমুল ইসলাম, মোঃ শাহাজাদা প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, আগামী ৬ জুন থেকে টুর্ণামেন্টের খেলা শুরু হবে। প্রতিদিন ২টি করে খেলা অনুষ্ঠিত হবে শহীদ এএইচএম কামারুজ্জামান বিভাগীয় স্টেডিয়ামে। ৬টি দলকে নিয়ে সিঙ্গেল লীগ পদ্ধতিতে এ খেলা অনুষ্ঠিত হবে। লীগ পর্বে শীর্ষস্থান অধিকারী ৪ টি দল নিয়ে এলিমেটর পর্ব শেষ ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে। গত ২২ মে আইকোন ও ২৮ মে ১৪৬ জন খেলোয়াড়ে প্লেয়ার ড্রাফটের মাধ্যমে ৬টি দলে স্থান করে নেয়। টুর্ণামেন্টে ৬টি দল হলো শহীদ শামসুল আলম স্মৃতি সংসদ, সেস্টিনেলস, মুক্তি সংঘ, রাইমা রেঞ্জার্স, ন্যাশনটেক ক্রিকেটার্স এবং ফাইটার রাজশাহী। টুর্নামেন্টের টাইটেল স্পন্সর আমানা গ্রুপ। পাওয়ার বাই অতিথি আপ্যায়ন।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget