রাজশাহীতে ছাত্রদল নেতাদের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
রাজশাহীতে ছাত্রদল নেতাদের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন » নগর খবর
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:২৯ অপরাহ্ন
নগর খবর শিরোনামঃ

রাজশাহীতে ছাত্রদল নেতাদের পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : শনিবার, ২৭ আগস্ট, ২০২২

বিশেষ প্রতিবেদক : গতকাল ২৬অাগষ্ট শুক্রবার ছাত্রদলের দুই নেতার বিরুদ্ধে এক যুবকের উপর হামলা ও ৫লক্ষ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ করে সংবাদ সম্মেলন করেন নগরীর সপুরা নিবাসী জিসান। ওইদিন রাতেই মহানগর ছাত্রদল কর্তৃক সংবাদ সম্মেলনটি দলের ভাবমূর্তি ক্ষুণ্ণ করেছে বলে একটি সংবাদ বিজ্ঞপ্তি প্রকাশ করে। পরদিনই এঘটনায় পাল্টা সংবাদ সম্মেলন করেন অভিযুক্ত দুই ছাত্রদল নেতা। সংবাদ সম্মেলনে তাদের উপর অানা অভিযোগ মিথ্যা বানোয়াট ও পূর্বের সংবাদ সম্মেলনটি উদ্দেশ্যপ্রনদিত বলে অভিযোগ করেন।

অাজ শনিবার ২৭ অাগষ্ট সকাল সাড়ে ১০টার দিকে নগরীর শালবাগানস্থ বিএনপির কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অায়োজন করেন রাজশাহী সরকারি সিটি কলেজ শাখা ছাত্রদলের সদস্য সচিব এমদাদুল হক লিমন, ছাত্রদল নেতা কাফি ও অন্যান্য নেতৃবৃন্দ।

সংবাদ সম্মেলনে এমদাদুল হক লিমন বলেন, গত ২৬ আগস্ট শুক্রবার রাজশাহী সার্বভৌমত্ব সংগ্রাম পরিষদের কেন্দ্রিয় কমিটি যুগ্ম সদস্য সচিব ও রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক তামজীদ সরকার জিসান একটি সংবাদ সম্মেলন করে আমি সহ ছাত্রদল নেতা কাফি এবং অন্যান্য ছাত্রদল নেতাদের নামে ব্যক্তিগত মিথ্যা আক্রমণাত্মক অভিযোগ করেছেন যা আমার দৃষ্টিগোচর হয়েছে।

উক্ত সংবাদ সম্মেলনে আমাকে ও ছাত্রদলকে জড়িয়ে টাকা লুট সহ মারধর ও সন্ত্রাসী কার্যকলাপের ভিত্তিহীন মিথ্যা অভিযোগনামা তুলে ধরেন। বিষয়টি আমার জন্য অত্যন্ত মানহানিকর।

তিনি অারো বলেন, রাজশাহী সার্বভৌমত্ব সংগ্রাম পরিষদ নামে কোন বিএনপি বা বিএনপি’র অঙ্গ ও সহযোগী সংগঠন বা বিএনপি মনস্ক কোনো অনুমোদিত সংগঠন নেই বরং এটি একটি ব্যাঙের ছাতার মতো গজিয়ে ওঠা একটি ভুঁইফোড় সংগঠন ।

জিসান যে দাবিগুলো করেছেন তার সম্পূর্ণ রাজনৈতিক উদ্দেশ্য প্রণোদিত, মিথ্যা, ভুয়া বানোয়াট এবং মনগড়া। আমার ব্যক্তিগত, পারিবারিক সুনাম ক্ষুন্ন এবং রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার লক্ষ্যেই জিসান ভুয়া সংগঠনের নেতা পরিচয়ে ব্ল্যাকমেইল করার উদ্দেশ্যেই গতকালের সংবাদ সম্মেলনটি করেছেন বলে আমি মনে করি।

অনেক দিন পূর্বে, আমার একটি ফেসবুক স্ট্যাটাসে তামজীদ ওরফে জিসান একটি কমেন্ট করলে, উক্ত কমেন্টের সত্যতা না যাচাই করে কমেন্ট না করার অনুরোধ করি কিন্তু সে আমার প্রতি ক্ষিপ্ত হয়ে আমাকে মারতে উদ্যত হয়, আমার চেয়ে মোঃ তামজিদ সরকার ওরফে জিসান বয়সে অনেক ছোট হওয়ায় আমি মানসম্মানের ভয়ে ব্যাপারটি এড়িয়ে যাই।

পরবর্তীতে গত ২৪ শে আগস্ট ২০২২, আমি সহ আমার বন্ধু ছাত্রদল নেতা কাফি মোটরসাইকেল নিয়ে শালবাগান পেট্রোল পাম্পে তেল নিতে যাওয়ার পথে সপুরায় মোঃ তামজিদ হোসেন ওরফে জিসান আমার মোটরসাইকেলের গতিরোধ করে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে এবং কাফিকে ধাক্কা মেরে ফেলে দেই এতে কাফি ডান হাতে আঘাত প্রাপ্ত হয়। আমরা অনাকাঙ্খিত পরিস্থিতি এড়াতে দ্রুত স্থান ত্যাগ করি।

পরে দেখলাম যে তামজিদ ওরফে জিসান নকল ব্যান্ডেজ সহকারে আমার সহ ছাত্রদলের নেতৃবৃন্দের নাম জড়িয়ে সংবাদ সম্মেলন করেছে। দীর্ঘদিন থেকে জিসানের মাধ্যমে আমি একের পর এক হামলা ও মিথ্যা মামলা অভিযোগের কারনে হয়রানি শিকার হয়ে আসছি। আমার সাথে মোঃ তামজিদ হোসেন ওরফে জিসানের কোন ব্যক্তিগত বিরোধ না থাকলেও আমাকে তার সঙ্গপাঙ্গ দ্বারা রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন ও সামাজিকভাবে অপদস্থ হতে হচ্ছে। অসৎ সিন্ডিকেটের ইশারায় আমাকে বারবার লাঞ্ছনা,হামলা, মিথ্যা মামলার শিকার হতে হচ্ছে। ইতিমধ্যে আমি বিভিন্ন মাধ্যমে ক্রমাগত প্রাণনাশের হুমকিও পাচ্ছি।

আমার নাম জড়িয়ে যে সকল গুরুতর মিথ্যা সংবাদ উপস্থাপন করা হয়েছে এবং সংবাদ সম্মেলন করা হয়েছে তার বিরুদ্ধে আমি আমার আইনি লড়াই চালানোর জন্য প্রস্তুতি নিচ্ছি।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget