প্রকাশিত সংবাদের প্রতিবাদ » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
প্রকাশিত সংবাদের প্রতিবাদ » নগর খবর
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:০৩ অপরাহ্ন
নগর খবর শিরোনামঃ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : মঙ্গলবার, ১৩ সেপ্টেম্বর, ২০২২

নিজস্ব প্রতিবেদক : গত ১২ সেপ্টেম্বর রাজশাহীর কয়েকটি সংবাদপত্র ও নিউজ পোর্টালে ‘ঠিকাদারি প্রতিষ্ঠান বিএসএস সিকিউরিটি সার্ভিসেস লিমিটেডে ‘ঘুষ’ এর বিনিময়ে আউটসোর্সিং এ চাকরি দিয়ে ‘ভয়ঙ্কর প্রতারণা’ শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন ঠিকাদারি প্রতিষ্ঠান বিএসএস সিকিউরিটি সার্ভিসেস লিমিটেডের কার্যনিবাহী কর্মকতা জাকির হোসেন শাওন।

এক প্রতিবাদ লিপিতে তিনি বলেছেন, আমাকে জড়িয়ে যে খবর প্রকাশিত হয়েছে তা সম্পূর্ণ ভুয়া, বানোয়াট ও উদ্দেশ্য প্রণোদিত। আমি কোনো নিয়োগ বাণিজ্য করি নি। আমি এই নিউজের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি।

প্রকৃত ঘটনা হচ্ছে, আমাদের এই প্রতিষ্ঠানে সঠিক নিয়ম অনুযায়ী নিয়োগ প্রকৃয়া সম্পন্ন হয়েছিলো। নিয়োগ প্রক্রীয়া সম্পন্ন হওয়ার পর নিয়ম অনুযায়ী সকলে বেতন পেয়েছে। প্রতিষ্ঠানটিতে রাজশাহীর বিভিন্ন এলাকায় কমরত সকলের বেতন পরিশোধ করা হয়েছে। যার প্রমাণ স্বরূপ আমার কাছে এনআরবিসি ব্যাংক এর স্টেটমেন্ট রয়েছে। ২০২২-২০২৩ অর্থবছরের জন্য আউট সোর্সিং এর জনবল নিয়োগের মাধ্যমে সেবা কার্যক্রম চলমান রাখার জন্য ইতোমধ্যেই আমরা মন্ত্রণালয়ে আবেদন করেছি। যদি অনুমতি না দেয় তাহলে নতুন করে টেন্ডার করে নিতে হবে। তবে আউট সোর্সিং এর মাধ্যমে যারা নিয়োগ পেয়েছেন তাদের কার্যক্রম এখনো চলমান রয়েছে।

এই সংবাদটি গনমাধ্যমে প্রকাশ হওয়ার পর থেকে আমি সামাজিক, মানষিক ও দাফতরিকভাবে হেয় প্রতিপন্ন হয়েছি। দায়িত্বশীল প্রতিষ্ঠান হিসেবে পত্রিকাগুলোকে বিষয়টি আরও গভীরভাবে অনুসন্ধান করা উচিত ছিলো বলে আমি মনে করছি।

অন্যদিকে প্রতিবেদনটিতে জুয়েল উদ্দীনের বরাত দিয়ে জাকির হোসেন শাওনের সাথে এক মহিলা কর্মচারীর পরিচয় হওয়ার বিষয়টি সত্য নয় বলে জানানো হয়েছে।

এবিষয়টি নিয়ে কথা হয় প্রতিষ্ঠানটিতে কমরত বাগমারা উপজেলার পরিচ্ছন্নকর্মী মুকুল হোসেনের সাথে তিনি বলেন, আমি এই প্রতিষ্ঠানে স্বচ্ছ নিয়োগের মাধ্যমে চাকুরী পেয়েছি এবং আমি আমার বিগত মাসের বেতর ১৬হাজার ১শত ৩০টাকা পেয়েছি।

প্রতিবাদ লিপিতে সম্মতিজ্ঞাপন করেছেন বিএসএস সিকিউরিটি সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) আমিনুল ইসলাম সুলতান।

প্রেস বিজ্ঞপ্তি …..


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget