রাবিতে বাগমারা উপজেলা সমিতির নবীন বরণ ও প্রবীণ বিদায় » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
রাবিতে বাগমারা উপজেলা সমিতির নবীন বরণ ও প্রবীণ বিদায় » নগর খবর
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৮:৪৯ অপরাহ্ন
নগর খবর শিরোনামঃ

রাবিতে বাগমারা উপজেলা সমিতির নবীন বরণ ও প্রবীণ বিদায়

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : শনিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২২

রাজশাহী বিশ্ববিদ্যালয়স্থ (রাবি) বাগমারা উপজেলা শিক্ষা উন্নয়ন সমিতির নবীনবরণ, প্রবীণ বিদায় ও কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে নবীন শিক্ষার্থীদের ফুলের তোড়া উপহার দিয়ে বরণ এবং বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদান করা হয়। নবীনবরন ও বিদায় শেষ পর্বে এক সাংস্কৃতিক অনুষ্ঠান করা হয়।

শনিবার (১৭ সেপ্টেম্বর) বিকেলে বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বাগমারা উপজেলার মাননীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেন, “আমি এই অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে নিজেকে সৌভাগ্যবান বলে মনে করছি, রাজশাহী বিশ্ববিদ্যালয় ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরে স্থান যারা বাগমারা উপজেলা থেকে এখানে পড়াশোনার সুযোগ পেয়েছে তারা নিশ্চিত বাগমারার মেধাবী এবং কৃতি শিক্ষার্থী। আসা করি তোমরা এখান থেকে পড়াশোনা করে বাংলাদেশের ভালো ভালো স্থানে যাবে। বাগমারা উপজেলার শিক্ষা উন্নয়ন সমিতিকে আমি ধন্যবাদ দিব এতো সুন্দর একটা অনুষ্ঠানের আয়োজন করার জন্য এবং এখানে আমাকে আমন্ত্রণ জানানোর জন্য।”

নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে অনুষ্ঠানের সভা প্রধান রাবি উপাচার্য প্রফেসর গোলাম সাব্বির সাত্তার বলেন, ”অনুষ্ঠানে উপস্থিত প্রধান অতিথি, বিশেষ অতিথি, বাগমারা উপজেলার শিক্ষা উন্নয়ন সমিতির সভাপতি, সাধারণ শিক্ষার্থীবৃন্দ সকলকে শুভেচ্ছা। আমার খুব ভালো লাগছে বাগমারা উপজেলার শিক্ষা উন্নয়ন সমিতি এতো সুন্দর একটা অনুষ্ঠানের আয়োজন করেছে এবং বাগমারা উপজেলার মাননীয় সংসদ সদস্য আমাদের গর্ব ইঞ্জিনিয়ার এনামুল হকে দাওয়াত দিয়ে নিয়ে এসেছে। আমি ধন্যবাদ দিব বাগমারা উপজেলার শিক্ষা উন্নয়ন সমিতিকে তারা নবীনদের এই বিশ্ববিদ্যালয়ে বরণ করে নিচ্ছে, কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করছে এবং প্রবীণদের বিদায় দিচ্ছে। আমি নবীনদের উদ্দেশ্যে বলবো তোমরা ভালো ভাবে পড়াশোনা করো এবং শিক্ষা ও গবেষণা কর্মকাণ্ডে যুক্ত থাকো।”

উপজেলা শিক্ষা উন্নয়ন সমিতির পক্ষে পদার্থ বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. ইসমাইল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রফেসর ড. মো. মোস্তাফিজুর রহমান মন্ডল। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, উপ-উপাচার্য প্রফেসর সুলতান-উল-ইসলাম।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget