অবশেষে বদলে যাচ্ছে ‘তাণ্ডব’ ওয়েব সিরিজের বিতর্কিত দৃশ্য » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
অবশেষে বদলে যাচ্ছে ‘তাণ্ডব’ ওয়েব সিরিজের বিতর্কিত দৃশ্য » নগর খবর
শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১২:১৩ অপরাহ্ন
নগর খবর শিরোনামঃ

অবশেষে বদলে যাচ্ছে ‘তাণ্ডব’ ওয়েব সিরিজের বিতর্কিত দৃশ্য

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : বুধবার, ২০ জানুয়ারি, ২০২১

বিনোদন নগর ডেস্ক: প্রবল বিতর্কের মুখে পড়ে আগেই নিঃশর্ত ক্ষমা চেয়েছিল ‘তাণ্ডব’ ওয়েব সিরিজের নির্মাতারা। এবার সিরিজের পরিচালক আলি আব্বাস জাফর টুইট করে জানিয়ে দিলেন, যে দৃশ্য নিয়ে এত নিন্দা ও সমালোচনা, তা বদলে দেওয়া হবে।

‘রিল লাইফের’ তাণ্ডব নিয়ে ভারতের বিভিন্ন প্রান্তে রিয়াল লাইফেও তাণ্ডব শুরু হয়ে যায়। পোড়ানো হয় সাইফ, আয়ুবের কুশপুত্তলিকা। ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগে মামলা করা হয় ওয়েব সিরিজের পরিচালক আলি আব্বাস জাফর ও ডিজিটাল প্ল্যাটফর্ম আমাজন প্রাইম ইন্ডিয়ার প্রধানের বিরুদ্ধে। লখনউয়ের হজরতগঞ্জ থানায় করা মামলায় নাম ছিল প্রযোজক ও চিত্রনাট্যকরেরও। এমনকি উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের মিডিয়া উপদেষ্টার পক্ষেও হুঁশিয়ারি দিয়ে টুইট করা হয়। গ্রেফতারের জন্যও তৈরি থাকতে বলা হয় কলাকুশলীদের।

 

এমন পরিস্থিতিতে টুইট করে ক্ষমা চেয়েছিলেন নির্মাতারা। কিন্তু তাতেও ভারতবাসীর আঁচ কমেনি। বিতর্কিত দৃশ্য বাদ দেওয়ার দাবি তুলে সরব হয়েছিলেন সাধারণ মানুষ থেকে বিজেপি নেতারা। তারপরই বিতর্কে ইতি টানতে মঙ্গলবার (১৯ জানুয়ারি) নতিস্বীকার করলেন আলি আব্বাস। জানিয়ে দিলেন, প্রয়োজনীয় বদল করা হবে।

টুইটারে তিনি লেখেন, “দেশবাসীর ভাবাবেগের প্রতি আমরা শ্রদ্ধাশীল। কারও ধর্মীয় ভাবনা কিংবা বিশ্বাসে আঘাত করতে চাইনি। ইচ্ছাকৃতভাবে কাউকে অপমানও করতে চাইনি। তাই তাণ্ডব এর কলাকুশলীদের পক্ষে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, যে দৃশ্য নিয়ে এই তুমুল বিতর্ক, তা বদলে দেওয়া হবে। এ বিষয়ে আমাদের প্রয়োজনীয় পরামর্শ নেওয়ার জন্য কেন্দ্রীয় তথ্য ও প্রযুক্তি মন্ত্রণালয়ের কাছে আমরা কৃতজ্ঞ। কারও ভাবাবেগকে কষ্ট দিয়ে থাকলে আরও একবার ক্ষমা চেয়ে নিচ্ছি।”

উল্লেখ্য, সাইফ আলি খান, ডিম্পল কপাডিয়া অভিনীত ওয়েব সিরিজটি ‘তাণ্ডব’। শিবা শেখরের চরিত্রে অভিনয় করেছেন মহম্মদ জিশান আয়ুব। আয়ুবের অভিনয় করা একটি দৃশ্য নিয়েই তোলপাড় দেশের একাংশে। কলেজ ক্যাম্পাসের একটি নাটকের দৃশ্যে আয়ুবকে শিবের চরিত্রে দেখা যায়। যেখানে বলতে শোনা যায় যে, রামের ফলোয়ার্স বেড়ে যাচ্ছে, এ নিয়ে শিবের কিছু করা উচিত। ব্যঙ্গাত্মক এই নাটকে শিব হিসেবে অকথ্য ভাষার উচ্চারণ করেন আয়ুব। ‘আজাদি’ নিয়েও বিদ্রূপ করা হয়। আর এতেই ক্ষুব্ধ নেটদুনিয়া। টুইটারে তাণ্ডব ব্যান করার ডাকও ওঠে।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget