রাজশাহীতে ট্রাফিক সার্জেন্ট এর উপর হামলাকারী গ্রেফতার » নগর খবর
  1. jahid.raj24@gmail.com : Jahid :
  2. mamun@gmail.com : mamun :
  3. ms2120524@gmail.com : Mridul :
  4. nogorkhobor@gmail.com : nogorkhobor@admin :
  5. parish@gmail.com : parish :
  6. parvaje01842@gmail.com : নগর ডেস্কঃ :
  7. rumonahamed442@gmail.com : Rumon Ahamed : Rumon Ahamed
  8. sagor.hosaain2@gmail.com : sagor.hasaain :
রাজশাহীতে ট্রাফিক সার্জেন্ট এর উপর হামলাকারী গ্রেফতার » নগর খবর
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০৫:৩৮ অপরাহ্ন
নগর খবর শিরোনামঃ

রাজশাহীতে ট্রাফিক সার্জেন্ট এর উপর হামলাকারী গ্রেফতার

  • নগর ডেস্ক
    নগর খবর
    আপডেটের সময় : বৃহস্পতিবার, ২১ জানুয়ারি, ২০২১

রাজশাহী নগর ডেস্ক: গত ১৯/০১/২০২১ খ্রিঃ রোজ মঙ্গলবার বেলা ১২.৪৫ ঘটিকায় রাজশাহী মহানগরীর রাজপাড়া থানাধীন বিলসিমলা সিটি বাইপাস মোড়ের ঘোড়া চত্বরে সরকারি দায়িত্ব পালনকালে মোটরসাইকেল আরোহী এক দুর্বৃত্ত আরএমপি ট্রাফিক  পুলিশের সার্জেন্ট বিপুল কিশোর ভ্ট্টাচার্য এর উপর হামলা করে হাত ভেঙ্গে গুরুতর আহত করে মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। পরবর্তীতে আহত ট্রাফিক সার্জেন্টকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

ঘটনার পরপরই আরএমপি পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয় আহত সার্জেন্টকে রামেক হাসপাতালে দেখতে গিয়ে ঘটনার সঙ্গে জড়িতকে দ্রুত খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসার নির্দেশ দেন।

উক্ত ঘটনায় রাজশাহী মহানগরীর রাজপাড়া থানায় একটি মামলা রুজু হয়। মামলা রুজুর পরপরই মাননীয় পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের দিকনির্দেশনায় এবং সার্বিক তত্ত্বাবধানে আসামীকে গ্রেফতারে রাজপাড়া থানা ও আরএমপির অন্যন্য ইউনিট সমন্বয়ের মাধ্যমে একযোগে কাজ শুরু করে। পরবর্তীতে তথ্য প্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে নাটোর জেলা পুলিশের সহায়তায় আসামী ১। মোঃ বেলাল হোসেন (২৫), পিতা-মৃত সামসুল হক, সাং-হোল্ডিং নং-১৫৮, লক্ষীপুর ভাটাপাড়া, থানা-রাজপাড়া, মহানগর রাজশাহীকে অদ্য ২১/০১/২০২১ খ্রিঃ রাত্রী অনুমান ১২.৫০ ঘটিকায় নাটোর শহরের মাদ্রাসা মোড়ে ন্যাশনাল ট্রাভেলস বাস থেকে গ্রেফতার করা হয়। আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন

প্রিয় পাঠক, স্বভাবতই আপনি নানান ঘটনার সাক্ষী। শেয়ার করুন আমাদের। ঘটনার বিবরণ, ছবি, ভিডিও আমাদের ইমেলে পাঠিয়ে দিন, nogorkhobor@gmail.com ঠিকানায়। অথবা যুক্ত হতে পারেন NogorKhobor আমাদের ফেসবুক পেজে। কোন এলাকা, কোন দিন, কোন সময়ের ঘটনা তা জানাতে ভুলবেন না। আপনার নাম এবং ফোন নম্বর অবশ্যই দেবেন। আপনার পাঠানো খবরটি বিবেচিত হলে তা প্রকাশ করা হবে আমাদের ওয়েবসাইটে।

এই বিভাগের আরও খবর

আমাদের লাইক পেজ

Facebook Pagelike Widget