জেলে বন্দি আরিয়ান, জন্মদিনের আনন্দ মাটি হলো গৌরীর

জেলে বন্দি আরিয়ান, জন্মদিনের আনন্দ মাটি হলো গৌরীর

  ০৮ অক্টো ২০২১

সময়টা ভালো যাচ্ছে না বলিউডের বাদশা খ্যাত তারকা অভিনেতা শাহরুখ খানের পুরো পরিবারের। কেননা মাদককাণ্ডে আটককৃত শাহরুখের বড় ছেলে আরিয়ান খান এখনো আছেন জেল হেফাজতে।

বৃহস্পতিবার আরিয়ানের পক্ষে তার আইনজীবী সতীশ মানশিন্ডে আদালতে জামিনের আবেদন করলেও আদালত তা নামঞ্জুর করেন।

এদিকে আরিয়ানের মা তথা চলচ্চিত্র প্রযোজক, ইন্টেরিয়র ডিজাইনার গৌরী খানের জন্মদিন শুক্রবার। অন্যবার খান পরিবারের যে কারো জন্মদিন ধুমধাম করে পালন করলেও স্বভাবতই এটি হচ্ছে না।

শাহরুখের প্রাসাদ ‘মান্নাত’ এও থাকছে না কোন আয়োজন। কিন্তু এত কিছুর মাঝেও কঠিন সময়ে মাকে বিশেষ এই দিনের কথা সকলকে মনে করিয়ে দিলেন তার একমাত্র কন্যা সুহানা খান। মায়ের জন্মদিনে তাকে বিশেষ শুভেচ্ছা জানালেন তিনি।

গৌরীর জন্মদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি বিশেষ ছবি পোস্ট করেছেন সুহানা। নব্বইয়ের দশকের সেই সাদাকালো ছবিটিতে দেখা গেছে নিজের দু-হাতে গৌরীকে আগলে রেখেছেন শাহরুখ। যার ক্যাপশনে সুহানা লিখেছেন, ‘শুভ জন্মদিন মা’। সঙ্গে জুড়ে দিয়েছেন ভালোবাসার ইমোজি।

সুহানা ছাড়াও গৌরীর ৫১ তম জন্মদিনে তাকে সোশ্যাল হ্যান্ডেলে শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের আরেক পরিচালক ফারাহ খান। শুধু তাই নয়, গৌরীর এই দুঃসময়ে তাকে ‘শক্তিশালী মা’ হিসেবেও অভিহিত করেছেন ফারাহ খান।

শাহরুখ-গৌরীর একটি ছবি পোস্ট করে তিনি আরও লিখেন, একজন মায়ের শক্তির সাথে পৃথিবীতে দ্বিতীয় আর কোন কিছু্র তুলনা করা যাবে। বাবা-মায়ের প্রার্থনা এমন জিনিস যা পাহাড় ও সমুদ্রকে আলাদা করে দিতে পারে। শুভ জন্মদিন সেই শক্তিশালী মা ও নারীকে যাকে বিগত এক সপ্তাহ যাবত লড়াই করতে দেখছি।

এছাড়াও বলিউড অভিনেতা হৃত্বিকের সাবেক স্ত্রী সুজানও গৌরী খানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে সুজান লিখেছেন যে, ঈশ্বরের সকল ভালোবাসা ও অনুগ্রহ সবসময় আপনার ও আপনার প্রিয়জনের সাথে থাকুক। অন্তর থেকে আপনাকে ভালোবাসি।

এদিকে আরিয়ানের গ্রেপ্তারের পর মানসিকভাবে বেশ বিপর্যস্ত গৌরী। বৃহস্পতিবার আরিয়ানের জামিন নামঞ্জুর হলেও শুক্রবার তার বিরুদ্ধে করা মাদক মামলায় জামিন শুনানির কথা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *