সৃজিতের সঙ্গে ডিভোর্স প্রসঙ্গে মুখ খুললেন মিথিলা

সৃজিতের সঙ্গে ডিভোর্স প্রসঙ্গে মুখ খুললেন মিথিলা

  ১৯ নভে ২০২২

বেশকিছু দিন ধরেই তারকা দম্পতি সৃজিত-মিথিলার বিবাহবিচ্ছেদের গুঞ্জন চলছে। মিডিয়ায়ও এ নিয়ে সংবাদ প্রচার হয়েছে। এবার তাই ডিভোর্স প্রসঙ্গে মুখ খুলেছেন মিথিলা।

বাংলাদেশসহ ওপার বাংলার টালিউডেও এ বিষয়টি নিয়ে চলছে ব্যাপক জল্পনা। ফেসবুকে তাদের হেঁয়ালি পোস্টকে কেন্দ্র করে ভক্তদের মনে দানা বেঁধেছে তাদের বিবাহবিচ্ছেদের সুর।

২০১৯ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন সৃজিত-মিথিলা। বিয়ের তিন বছর যেতে না যেতেই কেন ভাঙনের সুর, সে প্রশ্ন এখন সব ভক্তের মনেই উঁকি দিচ্ছে।

তাই এ বিষয়ে শেষ পর্যন্ত মুখ খুলেছেন মিথিলা। তিনি বলেন, ‘বিয়ে ভাঙার গুজব পুরোপুরি ভিত্তিহীন। আমার কোনো ধারণাই নেই, আমাদের একটা সাধারণ সোশ্যাল মিডিয়া পোস্ট কীভাবে ডিভোর্সের জল্পনা শুরু করে দিল।

মিথিলা আরও বলেন, ‘শুরুতে সৃজিতের পোস্ট আমি খেয়াল করিনি। যখন লোকজন এটা নিয়ে কথা বলতে শুরু করল, আমার বেশ কয়েকজন বন্ধু আমাকে ব্যাপারটা জানায়। আমি তো হতচকিত হয়ে গিয়েছিলাম যে কত সহজভাবে লোকে আমাদের ডিভোর্স নিয়ে কথা বলছে। আমরা তো তেমন কিছুই লিখিনি।’

মিথিলার ভাষায়: ‘আমার কাছে এ বিষয়টা খুব অনৈতিক। এর আগেও  ঠিক একইভাবে ডিভোর্সের জল্পনা শুরু হয়েছিল যখন কোভিডের জন্য আমি ঢাকায় আটকে পড়েছিলাম। আমি জানি, সেলিব্রেটিদের ব্যক্তিগত জীবন নিয়ে কাটাছেঁড়া চলে, তবে এখন বিষয়টা বাড়াবাড়ির পর্যায়ে চলে গিয়েছে। দিনের শেষে একজন নারীর মানহানি হচ্ছে। এটা ঠিক নয়।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *