রাজশাহী মহানগর

পেশাগত দায়িত্ব পালনে গিয়ে রাজশাহীতে দুই সাংবাদিকের ওপর দুর্বৃত্তদের হামলা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর কোর্ট চত্বরে পেশাগত দায়িত্ব পালনে গিয়ে দুর্বৃত্তদের দ্বারা হামলার শিকার হয়েছেন আজকের পত্রিকা (মাল্টিমিডিয়া/ডিজিটাল) রাজশাহী ব্যুরো প্রধান জাহিদ হাসান সাব্বির ও দৈনিক গণমুক্তির মাজহারুল ইসলাম চপল।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২ টায় মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-১, শীর্ষ সন্ত্রাসী জহিরুল হক রুবেল (৩৫)কে আরেকটি হত্যা মামলায় আরও ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন । সেই তথ্য সংগ্রহ করতে গিয়ে তারা হামলার শিকার হন তারা।

গত ০৫ আগস্ট নগরীতে ছাত্র জনতার আন্দোলনে গুলিবর্ষণকারী যুবলীগ নেতা জহিরুল ইসলাম রুবেলকে পাঁচ দিনের রিমান্ড শেষে অত্র আদালতে হাজির করার উদ্দেশ্যে তাকে আদালত চত্বরে নেওয়া হয়। পরে রাজশাহী মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত-১ এর বিচারক ফয়সাল তারেক তার আরো ৭ দিনের রিমান্ডে মঞ্জুর করেন। আদালত এর কর্যক্রম শেষ করে প্রিজন ভ্যানে নেওয়ার সময় সেখানে পূর্ব থেকে অবস্থানে থাকা কিছু দুর্বৃত্তরা আসামি রুবেলকে লক্ষ্য করে ডিম ও জুতা নিক্ষেপ করে।

এসময় পেশাগত দায়িত্ব পালনে এই দুই সাংবাদিক ছবি ও মুঠোফোনে ভিডিও ধারণ করতে গেলে সেখানে থাকা দুর্বৃত্তরা তাদের মোবাইল কেড়ে নেয় এবং মুঠোফোন গুলো সম্পূর্ণ ভেঙ্গে ফেলে ও তাদের লাঞ্ছিত করে।

Back to top button