রাজশাহীরাজশাহী মহানগর

কাটাখালিতে অস্ত্র-মাদকসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার

রাজশাহীর কাটাখালিতে অভিযান চালিয়ে ২টি ওয়ান শুটারগান, ২০০ গ্রাম হেরোইনসহ এক শীর্ষ সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৫।

গতকাল শনিবার (১১ নভেম্বর) দিবাগত রাতে নগরীর কাটাখালী থানার চরশ্যামপুর (মিজানের মোড়) এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত হলো ওই এলাকার জালালের ছেলে নয়ন আলী (৪২)।

র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে নগরীর কাটাখালী থানার চরশ্যামপুর (মিজানের মোড়) সাকিনাস্থ মাদক ব্যবসায়ী মোঃ নয়ন আলী তার বসত বাড়ীতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন বিক্রয়ের উদ্দেশ্যে মজুদ রেখেছে। 

বিষয়টি জানা মাত্রই মাদক ব্যবসায়ী নয়ন আলীর বসত বিল্ডিং বাড়ীতে পৌঁছে র‌্যাবের টিম বাড়ীর চতুর্দিক ঘেরাও করলে র‌্যাবের উপস্থিতি টের পাওয়া মাত্রই নয়ন আলী কৌশলে দৌড়ে পালানোর চেষ্টা করলে র‌্যাবের টিম তাকে ঘরের ভেতরেই আটক করে। পরবর্তীতে তার বাড়ী তল্লাশি করে বিছানো তোষকের নিচ হতে ২০০ গ্রাম হেরোইন উদ্ধার করে এবং তার ঘরের ছাদের উপর পূর্ব পার্শ্বে থাকা প্লাস্টিকের বস্তার ভিতর হতে ২টি ওয়ান শুটারগান ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করে।

র‌্যাব আরও জানায়, নয়ন আলী রাজশাহীর একজন শীর্ষ সন্ত্রাসী। সে নির্বাচন পূর্বকালীন নাশকতার উদ্দেশ্যে ও আধিপত্য বিস্তার এবং সমাজে ভীতিকর ও সন্ত্রাসী কার্জ কলাপ সংঘটনের উদ্দেশ্যে অবৈধভাবে নিজের হেফাজতে ও নিয়ন্ত্রণে রেখেছিল। তার পূর্বে ৫ টি মামলা আছে। গ্রেফতারকৃত নয়ন আলীল বিরুদ্ধে মহানগরীর কাটাখালী থানায় অস্ত্র ও মাদক আইনে মামলা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button