রাজশাহী মহানগর

বিএনপির নেতাকর্মীরা দখল-চাঁদাবাজির সাথে জড়িত থাকলে আইনে সোপর্দ করার অনুরোধ : মিনু 

নিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ার পাসেনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু বলেছেন , বিএনপির কোন নেতা-কর্মী,  বিশৃঙ্খলা, চাঁদাবাজি ও ভূমিদখলের সঙ্গে যুক্ত হয় তাদের আইনের হাতে সোপর্দ করার অনুরোধ জানিয়েছেন।

শনিবার (১৭ আগস্ট)  সকালে রাজশাহী  চন্দ্রিমা  আবাসিক  এলাকায় তার নিজ বাসভবনে এক সংবাদ সন্মেলনে তিনি এ কথা জানান।

মিজানুর রহমান মিনু বলেন, ৫ আগস্টের পর থেকে বিভিন্নস্থানে বিএনপি নেতাকর্মীদের নাম ভাঙিয়ে  যারা দখলদারিত্ব করেছে   তাদের চিহ্নিত করতে কাজ করা হচ্ছে। এতে বিএনপির কোন নেতাকর্মীর সম্পৃক্ততা পেলে সাংগঠনিক কঠোর ব্যবস্থা নেয়া হবে।

রাজশাহী বৃটিশ কাউন্সিল দখলের প্রসঙ্গে  মিনু বলেন,  ১৫০ বছরের পুরাতন  বৃটিশ কাউন্সিল ভূমি দখলের চেষ্টা চালাচ্ছ একটি  মহল । এই প্রতিষ্ঠান আমরা ধ্বংস করতে দিবো না।  কোন অপশক্তিকে এটা দখল করতে দেওয়া হবে না।

তারেক রহমান দেশে ফেরার বিষয়ে মিনু বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানকে সম্পূর্ণ অগণতান্ত্রিকভাবে দেশের বাইরে রাখা হয়েছে। এ নিয়ে আইনি প্রক্রিয়া চলছে। আশা করছি শিগগিরই তিনি বীরের বেশে দেশে ফিরবেন। দেশবাসী তার অপেক্ষায়  রয়েছে।

এসময় আওয়ামী লীগের ১৫ বছরের দুঃশাসনের পুনরাবৃত্তির কথা আগামী দিনে কেউ চিন্তা করলেও ছাত্র-জনতা তাদের রুখে দেবে  বলে জানিয়েছেন   বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা।

Back to top button