f
রাজশাহীরাজশাহী মহানগর

রাজশাহীতে কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতি

নিজস্ব প্রতিবেদক : রাজশাহীর শিরোইল মঠপুকুর এলাকায় কসমিকা ডিসট্রিবিউশন অফিসে দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। প্রতিষ্ঠানটির বিভিন্ন সরঞ্জাম, পন্যসহ নগদ অর্থ লুট করেছে দুরবৃত্তরা।

অভিযোগ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সপ্তাহের শেষ কর্ম দিবস শেষ করে, প্রতিষ্ঠান তালাবদ্ধ করে নিজ বাসস্থানে ফিরে যায় কর্মকতা কর্মচারী। শুক্রবার সাপ্তাহিক ছুটি শেষে শনিবার (২১ সেপ্টেম্বর) সকালে অফিস অভ্যন্তরে প্রবেশ করলে প্রতিষ্ঠান কর্মকতা-কর্মচারীরা মালামাল ও অফিস লুটের বিষয়ে নিশ্চিত হয়।

প্রতিষ্ঠানটির ম্যানেজার সুব্রত সাহা বলেন, সাপ্তাহিক ছুটি শেষে অফিসে এসে দেখি
দোকানে রাখা সিম, রিচার্জ কার্ড, নগদ অর্থসহ দোকানের সকল কিছু চুরি হয়ে গেছে। এতে প্রায় ১৩ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলেও জানান তিনি।

এবিষয়ে কসমিকা ডিসিট্রবিউশনের প্রোপাইটর শাহিন সৌকত জানান, ঘটনাটি আমি শুনেছি। আমি রাজশাহীর বাইরে অবস্থান করায় ঘটনাস্থলে উপস্থিত হতে পারি নি। তবে, ম্যানেজারকে এ বিষয়ে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করতে নির্দেশ দিয়েছি।

তিনি আরো বলেন, যা শুনলাম তাতে মনে হচ্ছে কাজটি সুপরিকল্পিত ভাবে করা হয়েছে। আমার অফিসের সিসিটিভি ক্যামেরা অন্যমুখে ঘোরানো ছিলো এবং সিসিক্যামেরার রেকর্ড মেমোরিও সরিয়ে ফেলা হয়েছে।

এ বিষয়ে বোয়ালিয়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

Back to top button