ঢাকাসারাদেশ

ইউপি চেয়ারম্যানের হুমকি ‘কেন্দ্রে অন্য কারও পোলিং এজেন্ট কীভাবে হয় এটা আমি দেখুম’

নগর খবর ডেস্ক : ঢাকার ধামরাইয়ে দ্বাদশ জাতীয় নির্বাচন উপলক্ষ্যে আওয়ামী লীগের প্রার্থী বেনজীর আহমেদের উঠোন বৈঠকে ভোটকেন্দ্রে অন্য প্রার্থীর পোলিং এজেন্ট কীভাবে হয় তা দেখে নেওয়ার হুমকি দিয়েছেন সোমভাগ ইউনিয়নের চেয়ারম্যান আওলাদ হোসেন।

সোমবার (২৫ ডিসেম্বর) রাত ৮টার দিকে ঢাকার ধামরাইয়ের সোমভাগ ইউনিয়নের গোয়ালদি উত্তরপারা এলাকায় নৌকা প্রতীকের প্রার্থী বেনজীর আহমেদের উঠোন বৈঠকে বক্তব্য দিতে গিয়ে তিনি এসব কথা বলেন।

এ সময় আওলাদ হোসেন বলেন, বেনজীর আহমদেকে মাননীয় প্রধানমন্ত্রী প্রায় ৩০ বছর ধরে ঢাকা জেলার দায়িত্ব দিয়ে রাখছেন। ঢাকা জেলা বাংলাদেশের রাজধানী। ভাল না হলে একবার দিয়ে পরের বার কাইরা নিতো। আপনারা বেনজীর আহমেদের মত নেতা পাইবেন না। শেখ হাসিনার মত নেত্রী পাইবেন না। এই দরিদ্র দেশটা কোন জায়গায় নিয়ে গেছে। ভুল কইরেন না, বিব্রত হইয়েন না। আমরা আপনাদের পাশে আছি। এই কেন্দ্রে অন্য কারও এজেন্ট কীভাবে হয় এটাও আমি দেখুম। আমরা চাই আপনারা সেই দিন ঐক্যবদ্ধভাবে নৌকা জয়ী করবেন।

এ ব্যাপারে সোমভাগ ইউনিয়নের চেয়ারম্যান ও ধামরাই উপজেলা আওয়ামী লীগের সদস্য আওলাদ হোসেনের মোবাইলে একাধিকবার ফোন দিলেও তিনি ধরেননি।

ধামরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ গণমাধ্যমে বলেন, এ ধরনের কোনো অভিযোগ আমরা পাইনি। অভিযোগ পেলে নির্বাচন অনুসন্ধান কমিটির কাছে পাঠানো হবে। তারা বিধি মোতাবেক ব্যবস্থা নেবেন।

Back to top button