যশোরসারাদেশ

আহত স্ত্রীকে মৃত ঘোষণার পর হাসপাতাল ছেড়ে পালালেন স্বামী

নগর খবর ডেস্ক : যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে আসা আহত এক নারীকে মৃত ঘোষণার পর হাসপাতাল ছেড়ে পালিয়েছেন তার স্বামী। রোববার (৪ জানুয়ারি) সন্ধ্যায় হাসপাতালের জরুরি বিভাগে এ ঘটনা ঘটে। ময়নাতদন্তের জন্য নিহত মায়া রাণীর (৩৫) মরদেহ হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

নিহত মায়া রাণী সাতক্ষীরার আশাশুনির বেহুলা গ্রামের তরুণ কুমার মন্ডলের মেয়ে। তিনি স্বামীর সঙ্গে যশোর শহরের উপশহর এলাকায় বসবাস করতেন।

যশোর জেনারেল হাসপাতালের আরএমও পার্থ প্রতীম চক্রবর্তী জানান, রোববার সন্ধ্যায় মায়া রাণীকে হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন তার স্বামী পরিতোষ কুমার সানা। ওই নারীর মাথায় গুরুতর আঘাত ছিল। চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষার পরে তাকে মৃত ঘোষণা করলে কৌশলে তার স্বামী পরিতোষ হাসপাতাল থেকে পালিয়ে যান। পরে আমরা পুলিশকে খবর দিই।

নিহতের ভাই সুশান্ত মন্ডল অভিযোগ করে বলেন, তার বোন-জামাই পরিতোষ পিটিয়ে মায়া রাণীকে হত্যা করেছে। মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়ার পর সে পালিয়ে গেছে।

যশোর কোতয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রাজ্জাক বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে মায়া রাণী হত্যাকাণ্ডের শিকার হয়েছেন। আমরা তার পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করেছি। একইসঙ্গে তার স্বামী পরিতোষ কুমার সানাকে আটকে অভিযান শুরু হয়েছে। তাকে আটক করা গেলে ঘটনার প্রকৃত রহস্য উন্মোচন হবে।

Back to top button