সারাদেশ

জাবির শৌচাগার থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

নগর খবর ডেস্ক : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) কেন্দ্রীয় মসজিদের শৌচাগার থেকে দানিছুর রহমান (৭০) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাত ৮টার দিকে আশুলিয়া থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে।

জানা যায়, মো. দানিছুর রহমান ক্যাম্পাসের শরবত ব্যবসায়ী মোহাম্মদ আলীর বাবা। দানিছুর রহমান ঢাকার লালবাগ থানার শহিদনগর তিন নম্বর গলির বাসিন্দা। তিনি তার ছেলের কাছে বেড়াতে এসেছিলেন।

বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদের পরিচ্ছন্নকর্মী মহিদুল ইসলাম বলেন, আমি শৌচাগার পরিষ্কার করতে গিয়ে দেখি শৌচাগারের দরজা ভেতর থেকে বন্ধ। একটু পর আবার দরজায় নাড়া দিই, কিন্তু ভেতর থেকে কোনো শব্দ নেই। দীর্ঘসময় পর দরজা না খোলার কারণে আমি নিরাপত্তাকর্মীদের অবহিত করি এবং তারা এসে দরজা খুলে মরদেহ উদ্ধার করেন।

বিশ্ববিদ্যালয়ের নিরাপত্তা শাখার প্রধান কর্মকর্তা সুদীপ্ত শাহিন বলেন, মসজিদের পরিচ্ছন্নকর্মী মহিদুল প্রতিদিনের মতোই মসজিদের শৌচাগার পরিষ্কার করার জন্য যায়। কিন্তু আজকে সে শৌচাগারের দরজা দীর্ঘসময় বন্ধ থাকায় নিরাপত্তাকর্মীদের অবগত করেন। তখন আমাদের নিরাপত্তাকর্মীরা যায় এবং আশুলিয়া থানার পুলিশকে জানালে তারা এসে মরদেহ উদ্ধার করে।

আশুলিয়া স্মৃতিসৌধ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) নুর আলম মিয়া বলেন, আমরা খোঁজ পেয়ে শৌচাগার থেকে মরদেহ উদ্ধার করি। এখন নিয়ম অনুযায়ী ময়নাতদন্ত করা হবে। তবে তার পরিবার যদি মনে করে যে ময়নাতদন্তের প্রয়োজন নেই সেটাও আইনি প্রক্রিয়া অনুযায়ী আমরা ব্যবস্থা নেব।

Back to top button