নারায়ণগঞ্জসারাদেশ

দেশের একমাত্র বিরোধী দল তৃণমূল বিএনপি : তৈমূর

নগর খবর ডেস্ক : তৃণমূল বিএনপির মহাসচিব ও নারায়ণগঞ্জ-১ (রূপগঞ্জ) আসনের প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার বলেছেন, বাংলাদেশে একমাত্র বিরোধী দল হলো তৃণমূল বিএনপি। জাতীয় পার্টি অনেক রঙ-ঢংয়ের পর সরকারি দলের অনুকম্পা নিয়ে নির্বাচন করছে। ১৪ দল আগে থেকেই সরকারি দলের শরিক। বর্তমানে তৃণমূল বিএনপি ১৪২ জন প্রার্থী নিয়ে বিভিন্ন আসনে প্রতিদ্বন্দ্বিতা করছে।

সোমবার (১৮ ডিসেম্বর) সকালে নারায়ণগঞ্জ জেলা নির্বাচন অফিসে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতীক বরাদ্দের পরে তিনি এসব কথা বলেন।

 

তৃণমূল বিএনপির মহাসচিব বলেন, জনগণ যদি মনে করে একটি প্রাণবন্ত পার্লামেন্ট গঠন করতে একটি শক্তিশালী বিরোধী দল দরকার, তবে জনগণ অবশ্যই তৃণমূল বিএনপিকে ভোট দেবে। কারণ দেশে একমাত্র বিরোধী দল তৃণমূল বিএনপি, যা এখন প্রমাণিত হয়েছে।

ভোটারদের উদ্দেশ্যে তৈমূর বলেন, আমি জনগণকে বলবো, আপনারা নির্বাচনের দিন ভোটকেন্দ্রে গিয়ে ভোট দিন। আপনারা ভোট দেওয়ার প্রস্তুতি নিন। যেখানে ব্যত্যয় ঘটবে, আপনার তার ভিডিও নিন। তা সোশ্যাল মিডিয়ায় দিন। এতে করে প্রধানমন্ত্রীর নিকট ভিডিও পৌঁছাবে, পুরো বিশ্ব তা জানবে। আমি জনগণের জন্যে কাজ করেছি। রূপগঞ্জবাসীর সঙ্গে আমার ভালো সম্পর্ক। আমার মায়ের কবর, দাদার কবর রূপগঞ্জে। রূপগঞ্জে সহস্র লোকের কর্মসংস্থান করে আমি ২৬ মাস জেল খেটেছি। রূপগঞ্জে জমি দখলের বিরুদ্ধে আমি একাই লড়ছি। রূপগঞ্জের মসজিদ, মন্দির, কবরস্থান, শ্মশানে আমার ছোঁয়া আছে। রূপগঞ্জবাসী এসব মনে রেখেছে।

 

তিনি বলেন, আমি দুনিয়ায় যখন ভূমিষ্ঠ হয়েছি, তখন থেকে একাই ছিলাম। বাবা বিট্রিশের বড় কর্মকর্তা ছিলেন বলে লন্ডনে পড়াশোনা করেছি। আমি বাংলাদেশের সর্বোচ্চ কয়েকটি ডিগ্রি অর্জন করতে পেরেছি। তবুও আমি আমার বন্ধু মহল থেকে সরে রিকশা ইউনিয়নের প্রেসিডেন্ট, ঠেলাগাড়ি ইউনিয়নের প্রেসিডেন্ট, হকার ইউনিয়নের প্রেসিডেন্ট হয়েছি। আল্লাহর ওপর ভরসা করে আমি নির্বাচনের সিদ্ধান্ত নিয়েছি। একমাত্র আল্লাহর সহযোগিতায় আমার ভরসা আছে।

তৈমূর বলেন, ২০১৪ ও ২০১৮ এর নির্বাচন ছিল লুটপাটের নির্বাচন। অুনেকে এমপি বাহিনী গঠন করেছে, পরিবারতন্ত্র কায়েম করেছে। এবার যদি এমপি বাহিনীরা নির্বাচনে লুটপাট করেন তবে মাননীয় প্রধানমন্ত্রী যে প্রতিশ্রুতি দিয়েছেন তা রক্ষা করতে পারছেন কিনা তা জনগণ বিবেচনা করবে। বিশ্ববাসী বিবেচনা করবে।

 

প্রসঙ্গত, দলীয় প্রার্থী হিসেবে নিয়মানুযায়ী তৃণমূল বিএনপির প্রতীক সোনালী আঁশ পেয়েছেন তৈমূর আলম খন্দকার৷ আগামী ৭ জানুয়ারি এই আসনে অন্যান্য প্রার্থীদের সঙ্গে ভোটযুদ্ধে অবতীর্ণ হবেন তিনি।

Back to top button