সারাদেশ

নির্বাচনের পরিবেশ নিয়ে আপত্তি নেই তৃণমূল বিএনপির

নগর খবর ডেস্ক : তৃণমূল বিএনপির চেয়ারপার্সন শমসের মবিন চৌধুরী বলেছেন, আসন নিয়ে আওয়ামী লীগের সঙ্গে তৃণমূল বিএনপির কোনো সমঝোতা বা চুক্তি হয়নি। প্রধানমন্ত্রীর সঙ্গে নির্বাচনী বিভিন্ন বিষয় নিয়ে আমাদের আলোচনা হয়েছে। তবে আসন ভাগাভাগি বা কোনো চুক্তি হয়নি। তৃণমূল বিএনপির প্রার্থীরা জনগণের ভোটে নির্বাচিত হয়ে সংসদে যেতে চান।

সোমবার (১৮ ডিসেম্বর) দুপুরে সিলেট নগরীর আম্বরখানার একটি অভিজাত রেস্টুরেন্ট ‘তৃণমূল বিএনপি’র ব্যানারে সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, এখন পর্যন্ত নির্বাচনের পরিবেশ নিয়ে আমাদের কোনো অভিযোগ নেই। ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচন নিয়ে বিতর্ক ও প্রশ্ন থাকলেও আমাদের ধারণা এবার প্রশাসন নিরপেক্ষ থাকলে স্বচ্ছ ভোট হবে। নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচন সম্পন্ন করতে বদ্ধপরিকর। তারা তাদের প্রতিশ্রুতি রক্ষা করলে ভোট শতভাগ সুষ্ঠু হবে।

নির্বাচনের আনুষ্ঠানিক যাত্রা প্রসঙ্গে শমসের মবিন চৌধুরী বলেন, তৃণমূল বিএনপি সবেমাত্র যাত্রা শুরু করেছে। আমাদের লক্ষ্য বহুদূর। আমরা ৩০০ নির্বাচনী আসনে প্রার্থী দিতে চেয়েছিলাম। কিন্তু সময় স্বল্পতার কারণে দল গুছানো হয়নি। তাই সব আসনে প্রার্থী দিতে পারিনি। যাচাই-বাছাই ও প্রত্যাহার শেষে সিলেটসহ সারা দেশে ১৪২টি আসনে আমাদের প্রার্থীরা প্রতিদ্বন্দ্বিতা করছেন। আমাদের প্রার্থীরা জনগণের ভোটে নির্বাচিত হয়ে সংসদে যাবেন।

Back to top button