লালমনিরহাটসারাদেশ

পাটগ্রামে মাদক সেবনের ভিডিও ফাঁস, অতঃপর দল থেকে বহিষ্কার

জেলা প্রতিনিধিঃ শনিবার (৩ ফেব্রুয়ারি) ফাঁস হওয়া এই ভিডিও নিয়ে এলাকায় ব্যাপক সমালোচনার সৃষ্টি হয়েছে। এ নিয়ে বিবৃতকর অবস্থায় পড়েছেন স্থানীয় ছাত্রলীগ নেতারা।

ঘটনার জেরে রোববার (৪ ফেব্রুয়ারি) ফুয়াদকে ছাত্রলীগ থেকে বহিষ্কার করেছে বাউরা ইউনিয়ন ছাত্রলীগ।
সভাপতি রুহুল আমিন রাহুল ও সাধারণ সম্পাদক মারুফুল হক স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

বহিষ্কার করা ওই ছাত্রলীগ নেতার নাম মমিনুর ইসলাম পাটোয়ারী ওরফে ফুয়াদ পাটোয়ারী। তিনি পাটগ্রাম উপজেলার বাউরা ইউনিয়ন ছাত্রলীগের সহ-সভাপতি এবং ওই উপজেলার নবীনগর গ্রামের বাবুর আলীর ছেলে।

ফাঁস হওয়া ১৫, ১৯ ও ৩ সেকেন্ডের তিনটি ভিডিও ক্লিপে দেখা যায়, দুইজন মাদকসেবিকে সঙ্গে নিয়ে একটি ভুট্টা ক্ষেতের মাঝখানে বসে হেরোইন সেবন করছেন মমিনুর।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ, বাউরা ইউনিয়ন শাখার এক জরুরি সিদ্ধান্ত মোতাবেক জানানো যাচ্ছে যে, সংগঠনের নীতি-আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় মো. ফুয়াদ পাটোয়ারীকে (সহ-সভাপতি, বাংলাদেশ ছাত্রলীগ, বাউরা ইউনিয়ন শাখা) বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিষ্কার করা হলো। সেই সঙ্গে তাকে স্থায়ী বহিষ্কারের জন্য বাংলাদেশ ছাত্রলীগ, পাটগ্রাম উপজেলা শাখা বরাবর সুপারিশ করা হল।
এ ব্যাপারে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আতিকুল ইসলাম বলেন, বিষয়টি আমার জানা নেই, খোঁজ নিয়ে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Back to top button