পিরোজপুরসারাদেশ

পিরোজপুরে হামলায় আহত স্বতন্ত্র প্রার্থীর কর্মীর মৃত্যু

নগর খবর ডেস্ক : পিরোজপুরের মঠবাড়িয়ায় হামলায় আহত স্বতন্ত্র প্রার্থীর কর্মী জাহাঙ্গীর পঞ্চায়েতের (৫১) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

নিহত জাহাঙ্গীর পঞ্চায়েত উপজেলার মিরুখালী ইউনিয়নের বাদুরা গ্রামের তোতাম্বর পঞ্চায়েতের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল বুধবার (৩ জানুয়ারি) বিকেলে পিরোজপুর-৩ (মঠবাড়িয়া) আসনের স্বতন্ত্র প্রার্থী শামিম শাহনেওয়াজের সমর্থক জাহাঙ্গীর পঞ্চায়েত বাড়ি থেকে বাদুরা বাজারে যাওয়ার পথে যুবলীগ কর্মী এবং একই আসনের আরেক স্বতন্ত্র প্রার্থী ও স্থানীয় সংসদ সদস্য ডা. রুস্তম আলী ফরাজীর সমর্থক সিরাজুল ফরাজীর সঙ্গে বাকবিতণ্ডা হয়। এ সময়ে সিরাজুল ফরাজী ধারালো অস্ত্র দিয়ে জাহাঙ্গীর পঞ্চায়েতের মাথায় কুপিয়ে জখম করেন।

পরে স্থানীয়রা জাহাঙ্গীর পঞ্চায়েতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে প্রথমে বরিশালের শের-ই-বাংলা মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়। পরে অবস্থার অবনতি হলে রাতেই তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এ বিষয়ে মঠবাড়িয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, এ ঘটনায় বুধবার রাতেই নিহতের স্ত্রী বুলি বেগম বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ ও ৩/৪ জনকে অজ্ঞাত করে হামলা অভিযোগে মামলা করেন। ওই মামলাটি এখন হত্যা মামলায় রুপান্তর করা হবে।

Back to top button