নারায়ণগঞ্জসারাদেশ

প্রধানমন্ত্রী যেভাবে মূল্যায়ন করেছেন এতে আমরা গর্বিত: শামীম ওসমান

নগর খবর ডেস্ক : নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী একেএম শামীম ওসমান বলেছেন, আগামী ৪ জানুয়ারি দুপুর আড়াইটায় শামসুজ্জোহা স্টেডিয়ামে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসবেন ও বক্তব্য দেবেন। সারা দেশে নির্বাচনী প্রচারণার শেষ সমাবেশ ঢাকায় না করে আমাদের এখানে করবেন তিনি। প্রধানমন্ত্রী আমাদের যেভাবে মূল্যায়ন করেছেন এতে আমরা গর্ববোধ করছি।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে নারায়ণগঞ্জের চাষাঢ়ায় রাইফেল ক্লাবে এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, শামসুজ্জোহা স্টেডিয়ামে ঈদের জামাতে এক লাখ পঁচিশ হাজার লোক নামাজ পড়তে পারেন। সে হিসেবে প্রধানমন্ত্রীর সমাবেশে প্রায় আড়াই লাখ লোকের এখানে জায়গা হবে। পাশাপাশি রাস্তাও আছে।

তিনি আরও বলেন, আমি পাঁচটি নির্বাচন করেছি। ২০০১ সালেও আমি জয়ী হয়েছিলাম। কিন্তু সেই রেজাল্ট বদলে বিএনপিকে পাস করানো হয়। আমি কখনো হারিনি। তবে সকল নির্বাচনের চেয়ে এবারের নির্বাচন কঠিন। এবার বিএনপি-জামায়াত চাইবে ভোটের পার্সেন্টেজ যত কমানো যায়। তবে আমি গ্যারান্টি দিয়ে বলছি সুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে নির্বাচন হবে। মানুষ যেন ভয় না পায় সেটা ভাঙানোই আমাদের কাজ।

এক প্রশ্নের জবাবে শামীম ওসমান বলেন, আমার নির্বাচনী প্রচারণায় আইভীসহ (সেলিনা হায়াৎ আইভী) সবাইকেই চাই। আমাদের মধ্যে কোনো বিভেদ নেই। ব্যক্তিগত কারণে হয়ত অনেকে মাঠে নেই। জেলা আওয়ামী লীগের সভাপতি (আব্দুল হাই) ও মহানগরের সভাপতি (আনোয়ার হোসেন), মেয়র আইভী হয়ত কোনো কারণে নামেননি। তবে ৪ তারিখ যখন জাতির পিতার কন্যা আসবেন সেদিন সবাই আসবে। সবাই একই মঞ্চে উঠবে আশা করছি।

আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, জাতির পিতার কন্যা নারায়ণগঞ্জ-৫ আসনটি খালি রেখেছেন সেলিম ওসমান বা শামীম ওসমানের জন্য না। এটা রেখেছেন আমার বাবা, দাদা, আমার বড় ভাই এখান থেকে অতীতে নির্বাচন করেছেন। তাদের প্রতি ভালোবাসা থেকেই এ সিটটি খালি রাখা হয়েছে বলে আমি মনে করি। আমার বড় ভাই সেলিম ওসমানকেও প্রধানমন্ত্রী পছন্দ করেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মো. শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, যুগ্ম সাধারণ সম্পাদক জিএম আরমান, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল প্রমুখ।

Back to top button