ব্রাহ্মণবাড়িয়াসারাদেশ

বিএনপি-জামায়াতের কাছে দেশ নিরাপদ নয় : আইনমন্ত্রী

নগর খবর ডেস্ক : আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, বিএনপি জামায়াত দেশটাকে ধ্বংস করতে চাই। তারা আবারও ১৯৭১ সালের দিকে ফিরে যেতে চাই। তারা পাকিস্তানি আর্মির মতো আপনাদেরকে হত্যা করতে চাই। এই পথে আমরা আর হাঁটবো না। এখন জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের সূর্য দেখিয়েছেন। সেই সূর্য প্রত্যেকবার উঠুক আমরা সেটাই চাই। এজন্য তিনি সবাইকে আগামী ৭ তারিখ কেন্দ্রে গিয়ে ভোট দেওয়ার আহ্বান জানান।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের হীরাপুর মধ্যপাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে নির্বাচনী এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আইনমন্ত্রী আনিসুল হক বলেন, ২০২৪ সালের ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে বাংলাদেশের মানুষ সারা বিশ্বকে দেখাবে যে তারা গণতন্ত্র কি সেটার মানে বুঝে এবং তাদের ভোটাধিকার প্রয়োগ করতে জানে। আপনারা কেন্দ্রে গিয়ে আমাকে ভোট দিবেন। ৭ জানুয়ারি ভোট দিয়ে সারা বিশ্বকে দেখাবেন আপনারা আমাকে ভালোবাসেন।

তিনি আরও বলেন, ১৯৭৫ সালের পরে ২১ বছর বাংলাদেশের কোনো উন্নয়ন হয়নি, লুটপাট হয়েছে। বঙ্গবন্ধু কন্যা লুটপাটে বাধা দিয়েছেন। তিনি বাংলাদেশকে উন্নয়নের স্বপ্ন দেখিয়েছেন। আমাদের চোখ খুলে দিয়েছেন। তিনি ১৯৯৬ থেকে ২০০১ পর্যন্ত উন্নয়নের কাজ করেন। ২০০৯ থেকে ২০২৩ সাল পর্যন্ত বাংলাদেশকে সম্পূর্ণ পাল্টে দিয়েছেন। সারা বিশ্বে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। কেউ কোনো দিন ভাবতে পারেনি এবং বিশ্ব ব্যাংকও ভাবতে পারেনি। বিশ্ব ব্যাংক মনে করেছিল তারা টাকা না দিলে পদ্মা সেতু হবে না। বিশ্ব ব্যাংক দুর্নীতির কথা বলে ঋণ বন্ধ করে দেয়। বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা বলেছেন আমরা ঋণ চাই না। আমরা জনগণের টাকায় পদ্মা সেতু করবো এবং সেটা করেছেন।

বিএনপি জামাতের সমালোচনা করে আনিসুল হক বলেন, ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচনে বিএনপি জামায়াত উছিলা খোঁজে কীভাবে নির্বাচন না করা যায়। ২০২৩ সালে আবারও তারা অবরোধ শুরু করেছে। কোনো কারণ নাই। তারা ট্রেনে আগুন দিয়ে মা ও শিশুকে পুড়িয়ে অঙ্গার করে দিয়েছে। তাদের মায়া দয়াও নাই। এমন রাজনৈতিক দলের কাছে বাংলাদেশের মানুষ নিরাপদ নয়। বাংলাদেশের ভবিষ্যৎ নিরাপদ নয়। সেটা প্রমাণ করার সময় এসেছে। প্রমাণ করার সময় এসেছে আমরা বাংলাদেশকে ভালোবাসি। তাই কেন্দ্রে গিয়ে আওয়ামী লীগকে ভোট দেব।

উপজেলা দক্ষিণ ইউনিয়ন আওয়ামী লীগ নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মোহাম্মদ মজনু মিয়ার সভাপতিত্বে সভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল, দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জালাল উদ্দীন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল অহাব, যুবলীগের যুগ্ম আহ্বায়ক আতাউর রহমান নাজিম, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. শাহ আলম, মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পিয়ারা বেগম, ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন বেগ শাপলু ও সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন প্রমুখ।

Back to top button