নড়াইলসারাদেশ

মাশরাফির আসনে প্রার্থিতা ফিরে পেলেন স্বতন্ত্র প্রার্থী লিটু

নগর খবর ডেস্ক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাশরাফির (নড়াইল-২) আসনে প্রার্থিতা ফিরে পেয়েছেন স্বতন্ত্র প্রার্থী সৈয়দ ফয়জুল আমীর লিটু। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) হাইকোর্ট তার প্রার্থিতা ফেরত দিয়ে প্রতীক বরাদ্দের নির্দেশ দেন।

লিটু নড়াইলের লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান।

এদিকে আদালতের নির্দেশের পর জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে সৈয়দ ফয়জুল আমীর লিটুকে ট্রাক প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

প্রার্থিতা ফিরে পাওয়ার বিষয়টি নিশ্চিত করে  গণমাধ্যমে লিটু বলেন, মহামান্য আদালত প্রার্থিতা বহাল রাখায় আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করছি। এর আগে আমি দীর্ঘদিন জনপ্রতিনিধি ছিলাম। জনগণ যদি মনে করে আমি উপযুক্ত, ইনশাআল্লাহ আমাকে জয়যুক্ত করবে।

প্রসঙ্গত, গত ১৪ ডিসেম্বর মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ে নড়াইল-২ আসনের স্বতন্ত্র প্রার্থী সৈয়দ ফয়জুল আমীর লিটুর মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করেন জেলা রিটার্নিং কর্মকর্তা। পরে নির্বাচন কমিশনে আপিল করে প্রার্থিতা ফিরে না পেয়ে উচ্চ আদালতে যান লিটু।

এর আগে ২৬ ডিসেম্বর মাশরাফির (নড়াইল-২) আসনে স্বতন্ত্র প্রার্থী লায়ন নূর ইসলাম আপিল বিভাগের নির্দেশে তার প্রার্থিতা ফিরে পান। এ নিয়ে মাশরাফির আসনে মোট প্রার্থী হলো ৭ জন।

Back to top button