সারাদেশ

নাসিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালকের পদত্যাগের দাবিতে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সের নার্সদের বিক্ষোভ-সমাবেশসহ মানববন্ধন

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক মাকসুদা নূর কর্তৃক নার্সদের সম্পর্কে কটুক্তির প্রতিবাদসহ তার পদত্যাগের দাবিতে বিক্ষোভ ও সমাবেশসহ মানববন্ধন করেছেন দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স ও মিডওয়াইফরা।

নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক মাকসুদা নূর এর পদত্যাগের দাবিতে গতকাল শনিবার (১৪ সেপ্টেম্বর) সকাল ১১টায় ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নার্স ও মিডওয়াইফরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করেন। পরে স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে মানববন্ধন করা হয়।

মানববন্ধন কর্মসূচি চলাকালে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক মাকসুদা নূর এর পদত্যাগের দাবি জানিয়ে বক্তব্য রাখেন সিনিয়র স্টাফ নার্স মোছা. হামিদা খাতুন, মোছা. শাকিলা বেগম, মোছা. লায়লা আরজুমান, মোছা. বেদেনা খাতুন, মোছা. ছবিনা বেগম, মোছা. সুরাইয়া বেগম, মোছা. মহসিনা বেগম ও মোছা. নাসরিন আক্তার, মিডওয়াইফ মোছা. মায়ানুর, শান্তনী রানী প্রমুখ।

মানববন্ধনের সমাবেশ থেকে বক্তারা, নার্সদের নিয়ে জঘন্য কটুক্তিকারি নাসিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক মাকসুদা নূর এর পদত্যাগ দাবি করেন। কেই সাথে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক ও পরিচালক পদে এবং বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিলের প্রেসিডেন্ট ও রেজিষ্ট্রোর পদে উচ্চ শিক্ষিত ও অভিজ্ঞ নার্সদের পদায়ণের দাবি জানানো হয়।

অ/গু

Back to top button