শরীয়তপুরসারাদেশ

শরীয়তপুরে ভোটকেন্দ্রে আগুন

নগর খবর ডেস্ক : রাতের আঁধারে দুর্বৃত্তরা শরীয়তপুরের একটি ভোটকেন্দ্রে আগুন দিয়েছে। এতে বড় ধরনের কোনো ক্ষয়ক্ষতি না হলেও কয়েকটি বেঞ্চ পুড়ে গেছে।

শুক্রবার (৫ জানুয়ারি) দিবাগত গভীর রাতে শরীয়তপুর-২ আসনের নড়িয়া উপজেলার চরমোহন সুরেশ্বর প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে এই ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নড়িয়ার ঘরিষার ইউনিয়নের ৩নং ওয়ার্ডের ভোটকেন্দ্র ৬৫নং চরমোহন সুরেশ্বর স্কুলের জানালা দিয়ে দুর্বৃত্তরা আগুন দেয়। আগুনের ঘটনা জানার সঙ্গে সঙ্গে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ সাধারণ জনতা আগুন নিয়ন্ত্রণে নিয়ে আনে। এ সময় জনতার টের পেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়।

ঘরিষার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রব খান ঢাকা পোস্টকে বলেন, আমরা জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে এনেছি। তিনটি বেঞ্চ পুড়ে যাওয়া ছাড়া ভোটকেন্দ্রটির কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

শরীয়তপুরের পুলিশ সুপার মাহবুবুল আলম ঢাকা পোস্টকে বলেন, ৩৭৮টি কেন্দ্রের মধ্যে একটি কেন্দ্রের জানালার গ্লাস ভেঙে দুর্বৃত্তরা আগুন দিয়েছে। কেন্দ্রটির তেমন কোনো ক্ষয়ক্ষতি হয়নি। পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী পর্যাপ্ত নিরাপত্তা-ব্যবস্থা গ্রহণ করেছে। আশা করছি একটি সুন্দর পরিবেশে নির্বাচন সম্পন্ন হবে।

Back to top button