রাজশাহীসারাদেশ

কাঁচি প্রতীকের জোয়ার এসেছে, বিজয় সুনিশ্চিত: অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা

নিজস্ব প্রতিবেদক : আগামী ৭ জানুয়ারির দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-২ আসনের কাঁচি প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশাকে জয়যুক্ত করার লক্ষ্যে গণসংযোগ করা হয়েছে। গণসংযোগে আওয়ামী লীগ নেতা-কর্মীসহ সাধারণ মানুষের ঢল নামে।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সকাল সাড়ে ৯ টায় মেহেরমন্ডী কাঁচাবাজার, বিশ্ববিদ্যালয় স্টেশন মার্কেটসহ আশেপাশের এলাকায় গণসংযোগ চালানো হয়। এরপর নগরীরে জিরো পয়েন্ট বড় মসজিদে জুম্মা নামাজ আদায় করেন অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা। এসময় মুসল্লিদের সঙ্গে কুশল বিনিময় করেন।

এসময় রাজশাহী-২ আসনের কাঁচি প্রতীকের স্বতন্ত্র সংসদ সদস্য পদপ্রার্থী বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী মহানগরের সহ-সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করি। কিন্তু জোটের কারণে রাজশাহীতে নৌকা প্রতীক ছিনতাই হয়ে গেছে। কিন্তু রাজশাহী মহানগর আওয়ামী লীগ আজ ঐক্যবদ্ধ। পাড়া-মহল্লায় কাঁচি প্রতীকের নির্বাচনী পালে হাওয়া লেগেছে। জোয়ার সৃষ্টি হয়েছে। সুতরাং বিজয় সুনিশ্চিত।

তিনি আরও বলেন, আমার প্রতিপক্ষ প্রার্থী জনসমর্থন হারিয়ে মহিলা ভাড়া করছে। যাদেরকে মাঠে নামিয়ে নিজের সমর্থন জাহির করছে। অথচ তার নেতা-কর্মীরাও অনেকেই তার নির্বাচনে মাঠে নামে নি। এমন জনবিচ্ছিন্ন নেতৃত্ব মানুষ চাই না। কাঁচি প্রতীক দেখিয়ে দিয়েছে জনসমর্থন কাকে বলে। আগামী ৭ জানুয়ারি কাঁচি প্রতীকের ভোট বিপ্লব ঘটাতে প্রতিটি ওয়ার্ড, পাড়া-মহল্লায় আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের প্রত্যেককে ঐক্যবদ্ধ ও শুশৃঙ্খলভাবে কাজ করার আহ্বান জানান তিনি।

গণসংযোগে উপস্থিত ছিলেন, মতিহার থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা. আব্দুল মান্নান, ২৬ নং ওয়ার্ড পূর্ব আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম বাচ্চু, সাধারণ সম্পাদক মো. মহিউদ্দিন বাবু, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা মো. রফিক, মহিলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক মাসুদা মল্লিকসহ আওয়ামী ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

Back to top button