রাজশাহীসারাদেশ

তাহেরপুর পৌরসভা প্রতিষ্ঠা শহীদ আলো খন্দকারের ২০তম মৃত্যু বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক: আজ ৯ ডিসেম্বর শনিবার রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শহীদ আলো খন্দকার এর ২০ তম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।

সকাল ৮ টায় তাহেরপুর পৌরসভা চত্বরে শহীদ আলো খন্দকার এর প্রতিকৃতিতে পরিবার ও পৌর সভার পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ করা হয়। মৃত্যু বার্ষিকী উপলক্ষে পৌরসভার সভা কক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

উল্লেখ্য যে,২০০৩ সালের ০৮ ডিসেম্বর তাহেরপুর বীর মুক্তিযোদ্ধা আলো খন্দকারকে তাহেরপুর বাজার থেকে মোটর সাইকেল যোগে তার নিজ বাড়ি বিশুপাড়া যাবার পথে বিন্দাবনতলার শুকুরের মিলের সামনে পুর্ববাংলা কমিউনিষ্ট পাটি (সর্বহারা) দলের ক্যাডাররা প্রকাশ্যে জবাই করে পালিয়ে যায়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, তাহেরপুর পৌরসভার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ আলো খন্দকার এর জামাতা পৌর সভার তিন তিনবারের সফল মেয়র, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগমারা আসনের আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী অধ্যক্ষ মোঃ আবুল কালাম আজাদ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও রাজশাহী এডভোকেট বার এসোসিয়েশনের সভাপতি এ্যাড. ইব্রাহীম হোসেন, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও বাগমারা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ জাকিরুল ইসলাম সান্টু।

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক অধ্যাপক ও বাংলাদেশ আওয়ামী লীগের শিক্ষা ও মানব সম্পদ উপ কমিটির সদস্য, সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ড.পি এম শফিকুল ইসলাম,রাজশাহী জেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক মাহাবুর রহমান,বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও শ্রীপুর ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন মৃধা,পৌর সভার সাবেক মেয়র খন্দকার শায়লা পারভিন।

বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার আবুল, ভারপ্রাপ্ত মেয়র বাবুল খাঁ,তাহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আবু বাক্কার মৃধা মুনসুর, পৌরসভার নির্বাহী প্রকৌশলী আব্দুল কাদের,সচিব মতলেবুর রহমান,কাউন্সিলর এরশাদ আলী, মিন্টু পিয়াদা, সমসের আলী, শিউলি খাতুন, পৌরসভার কর্মকর্তা-কর্মচারী সহ তাহেরপুর পৌর আওয়ামীলীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button