রাজশাহীসারাদেশ

রাজশাহীর মোহনপুর তরুন সংঘের যাত্রা শুরু 

আশরাফুল অন্তর: সমাজের নানা উন্নয়নে কাজ করার লক্ষে যাত্রা শুরু করলো মোহনপুর তরুন সংঘ।

মঙ্গলবার মোহনপুর সরকারি স্কুল মাঠে এম.এ ওয়াজেদ আবরার সভাপতিত্বে ‘মোহনপুর তরুন সংঘের’ শুভ উদ্বোধন করেন বাকশিমইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মোঃ আব্দুল মান্নান।

এসময় বিশেষ অতিথি হিসেবে,বিশিষ্ট সমাজসেবক ও সাবেক অন্যতম সদস্য মোহনপুর উপজেলা আওয়ামী লীগ মো: এনামুল হক, এ্যাডভোকেট মো: শহিদুল ইসলাম, জজ কোর্ট, রাজশাহী,মোহনপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা রহমান রিক্তা,মোহনপুর উপজেলা সেচ্ছাসেবক লীগ এর সভাপতি ইসরাফিল হোসান রনি,সাধারন সম্পাদক মো:হুমায়ন কবির,মোহনপুর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মিলন,মোহনপুর উপজেলা দলিল লেখক সমিতির সভাপতি ইসরাইল হোসেন, মোহনপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি বিন বেল্লাহ,বিশিষ্ট সমাজসেবক আতাউর রহমান, বাকশিমইল ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মাদ আলী দুলাল,বিশিষ্ট সমাজসেবক আবুল হোসেন, রাজশাহী জেলা পরিষদের সাবেক সদস্য রাবেয়া খাতুন সীমা,ভাইস চেয়ারম্যান, মোহনপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মেহবুব হাসান রাসেল,৫ নং বাকশিমইল ইউনিয়ন পরিষদের সদস্য মুকলেছুর রহমান,এ্যাডভোকেট মো: শহিদুল ইসলাম, জজ কোর্ট, রাজশাহী, মোহনপুর উপজেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম মিলন সহ সদস্য বৃন্দ এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সঞ্চালনা করেন,মোহনপুর তরুণ সংঘের সভাপতি ফয়সাল মাহমুদ,সাধারণ সম্পাদক শিহাবুর রহমান মিম ও সাংগঠনিক সম্পাদক,মোঃ নাফিউল হাসান।

সংগঠনের মূললক্ষ্য দরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের বিনামূল্যে শিক্ষা উপকরণ, শিক্ষাবৃত্তি প্রদান,সেচ্ছায় রক্তদান এবং সমাজের উন্নয়নমূলক কর্মকান্ডে সহযোগীতা করা। মানব সেবায় সার্বক্ষনিক অসহায় ও দুস্থ মানুষের পাশে থাকবেন বলে জানান সংগঠনের কর্মকর্তারা।

উল্লেখ্য, এর আগে স্বেচ্ছাসেবী সংঘের পক্ষ থেকে রক্তদাতা ও সমাজে অবদানকারী ব্যাক্তিদের ক্রেস্ট প্রদান করা হয়, এটি একটি সম্পূর্ন অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবী সংগঠন।

Back to top button