f
রাজশাহীসারাদেশ

রাজশাহীতে ‘মার্সেল হা-শো’র অডিশন বুধবার

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর শিল্পকলা একাডেমিতে আগামী বুধবার (২৫ সেপ্টেম্বর) শুরু হতে যাচ্ছে দেশের একমাত্র জনপ্রিয় কমেডি রিয়েলিটি শো ‘মার্সেল হা-শো’র সিজন ৭ এর অডিশন।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, বুধবার রাজশাহী শিল্পকলা একাডেমিতে সকাল ৮ টায় শুরু হয়ে অডিশন চলবে দিনব্যাপী। এবারের শো’তে অংশ নিতে থাকছে না কোনো বয়সের সীমাবদ্ধতা। সেই সাথে থাকছে স্পট রেজিস্ট্রেশনের সুযোগও।

তারা আরো জানান, প্রাথমিক পর্যায়ে রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পরে তাদের মধ্য থেকে বাছাইকৃত প্রতিযোগীদের নিয়ে বিভাগীয় শহরগুলোতে অডিশন রাউন্ড শুরু হবে।

‘মার্সেল হা-শো’ জাহাঙ্গীর চৌধুরী ও কাজী মোহাম্মদ মোস্তফার যৌথ পরিচালনায় ও মীরাক্কেলখ্যাত আবু হেনা রনির সঞ্চালনায় অডিশন রাউন্ডে বিচারক হিসেবে থাকছেন বাংলাদেশের প্রখ্যাত স্ট্যান্ড-আপ কমেডিয়ান ইসতিয়াক নাসির, শাওন মজুমদার এবং অভিনেত্রী সুষমা সরকার এবং হা-শো সিজন ৭ এর মূল পর্বে বিচারক হিসেবে থাকবেন বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান, অভিনেত্রী শবনম ফারিয়া এবং অভিনেতা তুষার খান এবং হা-শো সিজন ৭ এর মূল পর্বে বিচারক হিসেবে থাকবেন বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়ক আমিন খান, অভিনেত্রী শবনম ফারিয়া এবং অভিনেতা তুষার খান।

‘মার্সেল প্রেজেন্টস হা-শো’-এর সপ্তম মৌসুমের রেজিস্ট্রেশন করতে নিচের লিংকে ক্লিক করুন এবং অনলাইন ফরমটি পূরণ করুন-https://www.ntvbd.com/registration।

এছাড়াও এই ফরমে রেজিস্ট্রেশন করতে কোনো সমস্যা হলে সবার সুবিধার্থে থাকছে অন-স্পট রেজিস্ট্রেশন। অর্থাৎ অডিশনের দিন কমেডিয়ানরা স্বশরীরে হাজির হয়ে অংশ নিতে পারবেন শো’ তে।

জানা গেছে, ‘হা-শো’র সিজন-৭ রিয়েলিটি শোতে বিজয়ী চ্যাম্পিয়ন পাবেন নগদ ৫ লাখ টাকা। ফার্স্ট রানার্স- আপ পাবেন ৩ লাখ টাকা এবং সেকেন্ড রানার্স-আপের জন্য থাকছে ২ লাখ টাকা।

Back to top button